সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১১ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের যশোর জেলায় বদলি

জাহিদুল ইসলাম নিক্কন,বুধবার সন্ধায় ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের যশোর জেলায় অতিরিক্ত পুলিশ সুপার পদে বদলি হওযায় ঈশ্বরদী থানার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।ঈশ্বরদী থানার হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ওসি তদন্ত হাদিউল ইসলাম, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম,ইমরুলকায়েস ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের সভাপতিত্বে অন্যদের মধ্যে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুন্ডু, সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, পুলিশ পরিদর্শক রুহুল আমিনসহ পুলিশ কর্মকর্তারা বক্তব্য দেন।বক্তারা ফিরোজ কবীরের কর্মজীবনের প্রশংসা করে উত্তোরোত্তার সমৃদ্ধি কামনা করেন। হঠাৎ করে অনেকটা আকর্স্মিকভাবে পরিপাটি ও সুন্দর পরিবেশে বিদায় সংবর্ধংনা অনুষ্ঠানের আয়োজন করায় অতিথিরা ভুঁয়সী প্রশংসা করেন।অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ ও শেষে বিদায়ী অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়।অনুষ্ঠান পরিচালনা করেন ঈশ্বরদী থানার তদন্ত ওসি হাদিউল ইসলাম।হওযায় ঈশ্বরদী থানার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।ঈশ্বরদী থানার হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ওসি তদন্ত হাদিউল ইসলাম, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম, ইমরুলকায়েস ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের সভাপতিত্বে অন্যদের মধ্যে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুন্ডু, সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, পুলিশ পরিদর্শক রুহুল আমিনসহ পুলিশ কর্মকর্তারা বক্তব্য দেন।বক্তারা ফিরোজ কবীরের কর্মজীবনের প্রশংসা করে উত্তোরোত্তার সমৃদ্ধি কামনা করেন। হঠাৎ করে অনেকটা আকর্স্মিকভাবে পরিপাটি ও সুন্দর পরিবেশে বিদায় সংবর্ধংনা অনুষ্ঠানের আয়োজন করায় অতিথিরা ভুঁয়সী প্রশংসা করেন।অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ ও শেষে বিদায়ী অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়।অনুষ্ঠান পরিচালনা করেন ঈশ্বরদী থানার তদন্ত ওসি হাদিউল ইসলাম।
TAGS:

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি