সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০৬ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

বগুড়ায় হিটলু হত্যা মামলার প্রধান দুই আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বগুড়ার ধুনটে চাঞ্চল্যকর  হিটলু হত্যা মামলার মূল দুই আসামীকে গ্রেফতার করেছে সিআইডি। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বেড়েরবাড়ী কাতলাহার বাজার থেকে ধুনটের বেড়েরবাড়ি সরদারপাড়া এলাকার দিরাজ সরদারের ছেলে এনামুল হক (৩৬) এবং একই এলাকার খলিলুর রহমানের ছেলে সুমন রহমান (২৮)কে গ্রেফতার করা হয়।

সিআইডি সূত্রে জানা গেছে, গত ১০ এপ্রিল  এই মামলার এজাহার নামীয় আসামী নবাব আলী নিমগাছী ইউনিয়নের সভাপতি হওয়ার জন্য হিটলুকে বেশ কিছু লোকজন জমায়েত করতে বলে যে, এমপি আসবে লোকজন দেখাতে হবে। এই কথা শুনে হিটলু অনেক কষ্ট করে কিছু সংখ্যক মোটর সাইকেল ও লোকজন জোগাড় করে। এক পর্যায়ে এমপি ১০ এপ্রিল নিমগাছী না আসলে হিটলু আসামী নবাব আলীকে বলে যে, তাদেরকে মোটর সাইকেলের তেল দিতে হবে। এ নিয়ে আসামী নবাব আলীর সাথে হিটলুর বাকবিতন্ডা হয় । এক পর্যায়ে তিনি ক্ষিপ্ত হন। পরে ১৬ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে আসামী নবাব আলীর হুকুমেই এনামুল হক ও সুমন রহমানসহ অন্যান্য আসামীরা পরস্পর যোগসাজসে ধারালো অস্ত্র দিয়ে হিটলুর পায়ের গোড়ালির রগ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। পরেরদিন দুপুর ১২টার দিকে শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের টাইরপাড়া এলাকার একটি কবরস্থান থেকে হিটলুর মরদেহ উদ্ধার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি বগুড়ার পুলিশ পরিদর্শক আব্দুল হান্নান জানান, গ্রেফতারকৃতদের সিআইডি এর একটি চৌকস টিম জিজ্ঞাসাবাদ করছে । জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হবে ।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি