শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

জীবনের সঠিক ব্যক্তি কখনও তোমায় ভালোবাসাহীন হতে দেবে না: ‍নুসরাত

যমুনা নিউজ বিডিঃ টালিউডের আলোচিত জুটি যশ ও নুসরাতের প্রেমকাহিনী নিয়ে কম আলোচনা হয়নি। সব বিতর্ক গায়ে মেখে কঠিন সময়ে টালিউড নায়িকার পাশে দাঁড়িয়েছেন তিনি।

ছেলের জন্মের পর আবারও পুরনো ছন্দে ফিরে এসেছেন নুসরাত। সম্প্রতি যশের সঙ্গে একটি শুটে ব্যাংকক গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে সমুদ্র সৈকতে বিকিনিতে ঝড় তোলেন নায়িকা।

মঙ্গলবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি কার্ড পোস্ট করেছেন নুসরাত। সেখানে ভালোবাসা নিয়ে কিছু কথা শেয়ার করেছেন এ অভিনেত্রী।

ভালোবাসার মানুষের বা কাছের মানুষের উদ্দেশে কিছু কথা লেখে তিনি।  নুসরাত লিখেছেন, যারা তোমার জীবনে সঠিক ব্যক্তি তারা চাইবে তুমি উন্নতি কর। তাদের উপস্থিতিতে তুমি নিরাপদ অনুভব করবে। তারা তোমায় শান্তি দেবে। তারা কখনই তোমাকে ভালোবাসাহীন হতে দেবে না।

কার কাছ থেকে ভালোবাসা পাচ্ছেন না সেই আক্ষেপ অবশ্য প্রকাশ করেননি নুসরাত।

ঈদের দিন সবাই শুভেচ্ছা জানাতে গিয়ে অনুরাগীদের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হয়েছিলেন নুসরাত। কিন্তু নেতিবাচকতাকে নিজের জীবনে জায়গা দেন না এই অভিনেত্রী। বরাবর পোশাক নিয়ে অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে।

তথ্যসূত্র: জিনিউজ।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি