শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:২১ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
নৌযানের যাত্রীভাড়া ৩০ ভাগ সমন্বয় করে পুনর্নির্ধারণ শোক দিবসে নানা কর্মসূচী হাতে নিয়েছে কৃষিবিদ ড. আওলাদ বঙ্গবন্ধু বাংলার শান্তি, অগ্রগতি ও সাম্যের অবিসংবাদিত নেতা জয়পুরহাটে চিত্রাংকন, গ্রন্থপাঠ ও কুইজ প্রতিযোগিতাদের পুরস্কার বিতরণ করেন এসপি মাছুম পঞ্চগড় থেকে মানসম্মত শিক্ষা অর্জনের নয়া যাত্রা হবে- প্রাথমিক ও গণশিক্ষা সচিব বিএনপিসহ কিছু দল ও প্রতিষ্ঠান জ্বালানি তেলের মূল্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে- তথ্য ও সম্প্রচার মন্ত্রী ‘স্মার্ট সোসাইটি’ প্রকল্প বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সচিবালয়ে আলোকচিত্র প্রদর্শনী স্বেচ্ছা রক্তদানের চর্চা পারিবারিকভাবে ছড়িয়ে দিতে হবে- মোস্তাফা জব্বার জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা

জীবনের সঠিক ব্যক্তি কখনও তোমায় ভালোবাসাহীন হতে দেবে না: ‍নুসরাত

যমুনা নিউজ বিডিঃ টালিউডের আলোচিত জুটি যশ ও নুসরাতের প্রেমকাহিনী নিয়ে কম আলোচনা হয়নি। সব বিতর্ক গায়ে মেখে কঠিন সময়ে টালিউড নায়িকার পাশে দাঁড়িয়েছেন তিনি।

ছেলের জন্মের পর আবারও পুরনো ছন্দে ফিরে এসেছেন নুসরাত। সম্প্রতি যশের সঙ্গে একটি শুটে ব্যাংকক গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে সমুদ্র সৈকতে বিকিনিতে ঝড় তোলেন নায়িকা।

মঙ্গলবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি কার্ড পোস্ট করেছেন নুসরাত। সেখানে ভালোবাসা নিয়ে কিছু কথা শেয়ার করেছেন এ অভিনেত্রী।

ভালোবাসার মানুষের বা কাছের মানুষের উদ্দেশে কিছু কথা লেখে তিনি।  নুসরাত লিখেছেন, যারা তোমার জীবনে সঠিক ব্যক্তি তারা চাইবে তুমি উন্নতি কর। তাদের উপস্থিতিতে তুমি নিরাপদ অনুভব করবে। তারা তোমায় শান্তি দেবে। তারা কখনই তোমাকে ভালোবাসাহীন হতে দেবে না।

কার কাছ থেকে ভালোবাসা পাচ্ছেন না সেই আক্ষেপ অবশ্য প্রকাশ করেননি নুসরাত।

ঈদের দিন সবাই শুভেচ্ছা জানাতে গিয়ে অনুরাগীদের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হয়েছিলেন নুসরাত। কিন্তু নেতিবাচকতাকে নিজের জীবনে জায়গা দেন না এই অভিনেত্রী। বরাবর পোশাক নিয়ে অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে।

তথ্যসূত্র: জিনিউজ।

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি