শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

হজ এজেন্সিসমূহকে নির্ধারিত তারিখে বিমান টিকিট বুকিং এর নির্দেশনা

২০২২ সালে হজ কার্যক্রম পরিচালনাকারী এজেন্সিসমূহকে নির্ধারিত তারিখে দ্রুত বিমান টিকিট বুকিং নিশ্চিত করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে। ধর্ম বিষয়ক মন্ত্রণালয় গতকাল এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ নির্দেশনা দেয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- ১২ জুন ১টি মাত্র ফ্লাইটে আসন সংখ্যা-৩৯৫টি, এর মধ্যে খালি সিট রয়েছে ৯৬টি এবং ফিরতি ফ্লাইট ১৮-১৯ জুলাই। ১৪ জুন ১টি ফ্লাইটে আসন সংখ্যা-৩৯৫, এর মধ্যে খালি সিট রয়েছে ১৫৮টি এবং এর ফিরতি ফ্লাইট-১৮-১৯ জুলাই। ১৭ জুন ৪টি ফ্লাইট রয়েছে যার মোট আসন সংখ্যা ১ হাজার ৫৭২টি, এ পর্যন্ত ফ্লাইটগুলোতে খালি সিট রয়েছে-৬১৪টি এবং এসব ফ্লাইট ফিরবে ১৮-২০ জুলাই। ১৮ জুন ফ্লাইট রয়েছে ৪টি যাতে মোট আসন-১ হাজার ৫৯৬টি, এরমধ্যে খালি সিট রয়েছে ১ হাজার ৫৫৭টি, এসব ফ্লাইট ১৮-২১ জুলাই ফিরবে। ১৯ জুন ফ্লাইট সংখ্যা-৪, মোট আসন-১ হাজার ৬০৪, খালি সিট-১ হাজার ৪১৩, ফিরতি ফ্লাইট ১৮-২১ জুলাই। সর্বশেষ ২০ জুন ফ্লাইট সংখ্যা-৩টি, এর আসন সংখ্যা-১ হাজার ৫৯৬টি খালি সিট-১ হাজার ৫৫৭টি  রয়েছে এবং ১৮-২১ জুলাই এসব ফ্লাইট দেশে ফিরবে।

উল্লেখ্য, সরকারের সাথে চুক্তি মোতাবেক সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স এবছর ২৩ হাজার ৫৪৫ জন হজযাত্রী বহন করবে।

ইন্দোবাংলা/এম. কে

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি