শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:০২ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
নৌযানের যাত্রীভাড়া ৩০ ভাগ সমন্বয় করে পুনর্নির্ধারণ শোক দিবসে নানা কর্মসূচী হাতে নিয়েছে কৃষিবিদ ড. আওলাদ বঙ্গবন্ধু বাংলার শান্তি, অগ্রগতি ও সাম্যের অবিসংবাদিত নেতা জয়পুরহাটে চিত্রাংকন, গ্রন্থপাঠ ও কুইজ প্রতিযোগিতাদের পুরস্কার বিতরণ করেন এসপি মাছুম পঞ্চগড় থেকে মানসম্মত শিক্ষা অর্জনের নয়া যাত্রা হবে- প্রাথমিক ও গণশিক্ষা সচিব বিএনপিসহ কিছু দল ও প্রতিষ্ঠান জ্বালানি তেলের মূল্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে- তথ্য ও সম্প্রচার মন্ত্রী ‘স্মার্ট সোসাইটি’ প্রকল্প বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সচিবালয়ে আলোকচিত্র প্রদর্শনী স্বেচ্ছা রক্তদানের চর্চা পারিবারিকভাবে ছড়িয়ে দিতে হবে- মোস্তাফা জব্বার জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা

জয়পুরহাটে চাঁদাবাজি ও হুমকির দায়ে একজন গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় চাঁদাবাজি ও হুমকির দায়ে উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক প্রভাতের আলোর জেলা প্রতিনিধি এসএম শামীম হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে তাকে আদালতে মাধ্যমে জেল হাজুতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে দিকে উপজেলা স্টেডিয়ামের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এসব তথ্য নিশ্চিত করেছে ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব।

গ্রেফতারকৃত শামীম হলো পৌরসভার মাষ্টারপাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে ও পৈতৃক নিবাস ফরিদপুর জেলায় বলে পরিবার সুত্রে জানা গেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, চলতি মাসের ২১ তারিখে বেলা সাড়ে ৩টার দিকে উপজেলা হিসাবরক্ষক অফিসে যান মামলার বাদী এ্যাড. নুর-ই-আলম। তার স্ত্রী ও শ্বাশুড়ী পেনশনের টাকা উত্তোলনের জটিলতা হলে তাকে মুঠোফোনে ডাকেন। ওই অফিস থেকে আসার পথে তার স্ত্রীর সাথে সাংসারিক ও ব্যক্তিগত বিষয় নিয়ে কথা কাটাকাটি হচ্ছিল। সে সময় পাঁচবিবি উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক প্রভাতের আলোর জেলা প্রতিনিধি এসএম শামীম হোসেনসহ কয়েকজন ব্যক্তিরা গোপনে ভিডিও ধারণ করেন। পরে বাদীর নিকটে ৫০হাজার টাকা দাবি করে শামীমগং। জয়পুরহাট বিজ্ঞ ২নম্বর আমলী আদালতে এ্যাড. নুর-ই-আলম সিদ্দিক বাদি হয়েছে একটি মামলা দায়ের করেন। মামলার পরে তাকে রবিবার রাতে দিকে উপজেলা স্টেডিয়ামের সামনে থেকে এসএম শামীম হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব বলেন, আদালতের নিদের্শে আসামী সাংবাদিক এসএম শামীম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। আটকের পরে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে তাকে আদালতে মাধ্যমে জেল হাজুতে পাঠানো হয়েছে।

ইন্দোবাংলা/এন. এম

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি