সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৮ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

প্রচারিত সংবাদের প্রতিবাদ ও ইউপি চেয়ারম্যান এটিএম বদিউল আলমের ব্যাখ্যা

দেশের বেসরকারি টিভি চ্যানেল ডিবিসি নিউজ, বিভিন্ন জাতীয়-আঞ্চলিক-অনলাইন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘আলতাদিঘী শালবনে জমি দখল করে চালকল-চাতাল করেছেন ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা’ এই শিরোনামে গত ১৯ আগস্ট, ২২ তারিখে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন নওগাঁর ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ টি এম বদিউল আলম।

এক বিবৃতির মাধ্যমে প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, গত ১৯ আগস্ট, ২২ ইং তারিখে টিভি চ্যানেল ডিবিসি নিউজ এবং বিভিন্ন অনলাইন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় আলতাদিঘী শালবনে ‘জমি দখল করে চালকল/চাতাল করেছেন ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা’ শিরোনামে প্রচারিত ও প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

প্রচারিত ও প্রকাশিত সংবাদটি ভিত্তিহীন, বানোয়াট, মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত । একটি কুচক্রী মহল আমার ও আমার পরিবারের সামাজিক, রাজনৈতিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টা হিসেবে সাংবাদিকদের মিথ্যা তথ্য পরিবেশন করে সংবাদটি প্রচার করেছেন । সংবাদে বলা হয়েছে আলতাদিঘী শালবনের এখানে চাতালসহ দালান নির্মাণ করেছেন এক প্রভাবশালী ।

প্রকৃত পক্ষে আলতাদিঘী শালবন থেকে চাতালের দূরত্ব চার কিলোমিটার। যা ধামইরহাট পৌরসভায় (জয়জয়পুর মৌজায়) অবস্থিত । সংবাদে আমার সামাজিক মর্যাদার পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্নের অপচেষ্টা চালানো হয়েছে । সংবাদে যে জমির কথা বলা হয়েছে ওই জমির সাথে আমি বা আমার পরিবারের কারো সংশ্লিষ্টতা নেই।

আমি উক্ত মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। ভবিষ্যতে এ ধরনের অতিরঞ্জিত, বিকৃত এবং মনগড়া তথ্য প্রকাশ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করছি এবং একই সাথে পরিষদের দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করছি।

ইন্দোবাংলা/এম. আর

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি