শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:৩৫ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

প্রচারিত সংবাদের প্রতিবাদ ও ইউপি চেয়ারম্যান এটিএম বদিউল আলমের ব্যাখ্যা

দেশের বেসরকারি টিভি চ্যানেল ডিবিসি নিউজ, বিভিন্ন জাতীয়-আঞ্চলিক-অনলাইন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘আলতাদিঘী শালবনে জমি দখল করে চালকল-চাতাল করেছেন ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা’ এই শিরোনামে গত ১৯ আগস্ট, ২২ তারিখে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন নওগাঁর ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ টি এম বদিউল আলম।

এক বিবৃতির মাধ্যমে প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, গত ১৯ আগস্ট, ২২ ইং তারিখে টিভি চ্যানেল ডিবিসি নিউজ এবং বিভিন্ন অনলাইন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় আলতাদিঘী শালবনে ‘জমি দখল করে চালকল/চাতাল করেছেন ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা’ শিরোনামে প্রচারিত ও প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

প্রচারিত ও প্রকাশিত সংবাদটি ভিত্তিহীন, বানোয়াট, মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত । একটি কুচক্রী মহল আমার ও আমার পরিবারের সামাজিক, রাজনৈতিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টা হিসেবে সাংবাদিকদের মিথ্যা তথ্য পরিবেশন করে সংবাদটি প্রচার করেছেন । সংবাদে বলা হয়েছে আলতাদিঘী শালবনের এখানে চাতালসহ দালান নির্মাণ করেছেন এক প্রভাবশালী ।

প্রকৃত পক্ষে আলতাদিঘী শালবন থেকে চাতালের দূরত্ব চার কিলোমিটার। যা ধামইরহাট পৌরসভায় (জয়জয়পুর মৌজায়) অবস্থিত । সংবাদে আমার সামাজিক মর্যাদার পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্নের অপচেষ্টা চালানো হয়েছে । সংবাদে যে জমির কথা বলা হয়েছে ওই জমির সাথে আমি বা আমার পরিবারের কারো সংশ্লিষ্টতা নেই।

আমি উক্ত মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। ভবিষ্যতে এ ধরনের অতিরঞ্জিত, বিকৃত এবং মনগড়া তথ্য প্রকাশ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করছি এবং একই সাথে পরিষদের দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করছি।

ইন্দোবাংলা/এম. আর

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01715616280) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি