শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:১০ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

জয়পুরহাটের জামালপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত

জয়পুরহাট থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশই জনতা, জনতাই পুলিশ শির্ষক শ্লোগানে ওপেন হাউস ডে-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে ১০ নং বিট পুলিশিং জামালপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় হলরুমে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম মাদক, সন্ত্রাস,জঙ্গিবাদ, নারী নির্যাতন, বাল্য বিবাহসহ যাবতীয় অন্যায় মুক্ত সমাজ গড়তে পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠুর সভাপতিত্বে আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন অত্র ইউনিয়নের জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এ সময় উপস্থিত ছিলেন, জামালপুর ইউনিয়ন বিট পুলিশ অফিসার এসআই প্রতুল, জামালপুর ইউপি প্যানেল চেয়ারম্যান আসলাম হোসেন, ইউপি সদস্য মনজুর রাহী রন্তু ও আসলাম হোসেন প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01715616280) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি