শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৩:৩৫ পূর্বাহ্ন

আত্রাইয়ে ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের পদত্যাগের দাবিতে মানববন্ধন

ইন্দোবাংলা রিপোর্ট
  • আপডেট টাইম: ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৪ বার পঠিত

নওগাঁর আত্রাইয়ে দূনীতিবাজ, চাঁদাবাজ নেশায় আসক্ত আত্রাই উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহদী মসনদ স্বরুপ ও সাধারণ সম্পাদক হুমায়ন কবির সোহাগ এর পদত্যাগ চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলা পরিষদ গেট সংলগ্ন সাহেব গঞ্জ বাজার চত্বরে উপজেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবৃন্দের উপস্থিতিতে ও ব্যানারে প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উপজেলা ছাত্রলীগ এর সহ-সভাপতি এসএম রুবেল এর নেতৃত্বে মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন তুখোর ছাত্রলীগ নেতা যুগ্ন সাধারণ সম্পাদক এস এম সজল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি জুবায়ের হোসেন দেশা, সাংগাঠনিক সম্পাদকতরিকুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক সোহাগ হোসেন, উপতথ্য ও প্রযুক্তি সম্পাদ বাদল হোসেন, মিজানুর রহমান,ফয়সাল মাহমুদ প্রমূখ।

এ সময় বক্তরা বলেন,একটি বিশেষ ব্যক্তির অনুকম্পায় বয়স উত্তির্ণ হওয়ার পরও তিনি ছাত্র লীগের সভাপতি হন। বিবাহীত অবস্থায় ছাত্রলীগের সভাপতি হওয়া সংগঠনের পরিপন্থী। এ ছাড়াও সভাপতি ও সম্পাদক মনোনিত হবার পর থেকে আত্রাই উপজেলার বিভিন্ন স্থানে সন্ত্রাস,চাঁদা বাজি,ম্দাক নেশায় আসক্ত থাকেন।আওয়ামী লীগ নেতা ও সাধারণ মানুষের সাথে ঐদ্ধত্যপূণ আচরণ প্রতি নিয়ত করে আসছে। যা একজন ছাত্র নেতার নিকট সাধারণ মানুষ ও উপজেলা আওয়ামী লীগ নেতারা আশা করেনা।যা সংগঠনের ভাবমুর্তি নষ্ট হয়েছে। একের পর এক বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে পড়েছে।তাই তাদের এহেন কর্মকান্ড থেকে বিরত থাকা সহ দ্রুত বহিস্কারের দাবি জানানো হয়।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ