সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৮ পূর্বাহ্ন

শিরোনাম:
কিশোরগঞ্জে নদী থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার কিশোরগঞ্জে অবৈধভাবে জমি দখল, যুবদল নেতা গ্রেফতার !   পেশা নয় নেশা  -আনোয়ার হোসেন ( এস আই) ♥ফোনে ফোনে প্রেম♥ আনোয়ার হোসেন (এস আই) শ্রমিক কল্যাণ তহবিল থেকে এ পর্যন্ত সাড়ে ৯ হাজার শ্রমিককে প্রায় ৪০ কোটি টাকা সহায়তা ডিমলায় বুড়িতিস্তা নদী ভাঙ্গন থেকে হামাক বাচাঁন পরিবেশবান্ধব উন্নত বাংলাদেশ গঠনে ইঞ্জিনিয়ারদের আরো অবদান রাখতে হবে- বিদ্যুৎ প্রতিমন্ত্রী ডিমলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীকে হত্যা বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো- তথ্যমন্ত্রী অবশেষে স্হগিত হলো বোয়ালখালী কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচন

পুলিশী হয়রাণীর অভিযোগ, ৭ মাস ধরে বাড়ী ছাড়া বোয়ালখালীর এক পরিবার

রউফুল আলম
  • আপডেট টাইম: ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১ বার পঠিত

পুলিশী হয়রাণীর অভিযোগ,
৭ মাস ধরে বাড়ী ছাড়া বোয়ালখালীর এক পরিবার

 

এম মনির চৌধুরী রানা

বোয়ালখালীতে অসহায় এক পরিবারেরর উপর পুলিশী হয়রানী ও নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পশ্চিম শাকপুরা আমিন শরীফ সারাং বাড়ীর এ পরিবারটিকে গত ৭ মাস ধরে ঘর-বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াতে হচ্ছে।

ভুক্তভোগী এ পরিবারের পক্ষে মো. সালাহ উদ্দিন বোয়ালখালী থানার উপ-পরিদর্শক আবদুল কুদ্দুসসহ দু’জনের বিরুদ্ধে পুলিশের আইজি ও ডিআইজির বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়- বোয়ালখালী থানার এসআই আবদুল কুদ্দুসের নেতৃত্বে একদল পুলিশ এ বছরের মার্চের প্রথমদিকে হঠাৎ করে সালাউদ্দিনের ঘরে ঢুকে তাকে খুঁজতে থাকে। সে সময় তাকে না পেয়ে পরদিন আবার তার বাড়ীতে যায় পুলিশ।

এ সময় বাড়ীর অন্যান্যরা সালাহউদ্দিনের কি অপরাদ এবং তাকে কেন খোজা হচ্ছে জানতে চাইলে এস আই কুদ্দুস বলেন তার বিরুদ্ধে মামলা আছে। কিসের মামলা জিজ্ঞেস করলে এস আই কুদ্দুস রেগে গিয়ে তাদের অকত্য ভাষায় গালাগালি করেন বলে জানায় পরিবারের সদস্যরা।

তারা আরো জানায় গত ৭ মাসে কমপক্ষে ১৫/২০ বার এ বাড়ীতে অভিযান চালান এস আই কুদ্দুসের নেতৃত্বে পুলিশ। প্রত্যেকবারই বাড়ীর অন্যান্য মহিলাদের অশ্লীল ভাষায় গালাগাল এবং ঘরের দরজা জানালা ভেঙ্গে ফেলেন এস আই কুদ্দুস ।

পরে সালাহউদ্দিনের পরিবার খোঁজ নিয়ে জানতে পারেন তাদের বিরুদ্ধে কোন মামলা-টামলা নয় সম্পত্তি বিষয়ক একটি অভিযোগ দিয়েছে তাদের আপন ভাই শরীফ। যেটা সামাজিক ও পারিবারিকভাবে নিস্পত্তির চেষ্টা চলছে।

এ অযুহাতে এসআই আবদুল কুদ্দুস বারবার তার বাড়ীতে অভিযান চালিয়ে ভাংচুর ও ভয়ভীতি দেখাতে থাকেন। যার ফলে বিগত ৭ মাস ধরে সালাহ উদ্দিনকে পুলিশের ভয়ে পরিবার পরিজন নিয়ে পালিয়ে বেড়াতে হচ্ছে বলে অভিযোগে উল্লেখ করেন তিনি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত বোয়ালখালী থানার উপ-পরিদর্শক আবদুল কুদ্দুসের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে সংযোগ পাওয়া না গেলেও থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল করিম বলেন-ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেপ্তারের জন্য ওই বাড়ীতে অভিযানে চালালে তারা পুলিশকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ