সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৪ পূর্বাহ্ন

শিরোনাম:
কিশোরগঞ্জে নদী থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার কিশোরগঞ্জে অবৈধভাবে জমি দখল, যুবদল নেতা গ্রেফতার !   পেশা নয় নেশা  -আনোয়ার হোসেন ( এস আই) ♥ফোনে ফোনে প্রেম♥ আনোয়ার হোসেন (এস আই) শ্রমিক কল্যাণ তহবিল থেকে এ পর্যন্ত সাড়ে ৯ হাজার শ্রমিককে প্রায় ৪০ কোটি টাকা সহায়তা ডিমলায় বুড়িতিস্তা নদী ভাঙ্গন থেকে হামাক বাচাঁন পরিবেশবান্ধব উন্নত বাংলাদেশ গঠনে ইঞ্জিনিয়ারদের আরো অবদান রাখতে হবে- বিদ্যুৎ প্রতিমন্ত্রী ডিমলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীকে হত্যা বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো- তথ্যমন্ত্রী অবশেষে স্হগিত হলো বোয়ালখালী কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচন

বোয়ালখালীতে বিশেষ অভিযানে ৩০০লিটার মদ সিএনজি সহ আটক ৩

রউফুল আলম
  • আপডেট টাইম: ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭ বার পঠিত

বোয়ালখালীতে বিশেষ অভিযানে ৩০০লিটার মদ সিএনজি সহ আটক ৩

এম মনির চৌধুরী রানা

বোয়ালখালীতে ৩০০ লিটার মদসহ পরোয়ানাভুক্ত আসামীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১২ সেপ্টেম্বর ) ভোর ৬টার দিকে বিশেষ অভিযানে আটক করা হয়।

আটকৃতরা হলেন, জয়নাল আবেদীন (৪৫) মধ্য শাকপুরা গ্রামের আমৃতলা মাজার এলাকার থেকে মৃত জহুরুল আলমের ছেলে, সিআর পরোয়ানাভুক্ত আসামী শামীম আকতার উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার বড় ঠইন্ন্যার বাড়ির শফিউল আলমের স্ত্রী, সিআর পরোয়ানাভুক্ত আসামী মোঃ হাসান (৩১) উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার জমাদারহাট ছালে আহাম্মদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, থানার এসআই মোঃ নেছার আহম্মদ, এসআই সাহিদুল ইসলাম ও এসআই আবদুল কদ্দুছ এর সংগীয় ফোর্স সহ বিশেষ অভিযানে জয়নাল আবেদীনকে দাশের দিঘীর পাড় হতে আটক করে স্বীকারোক্তিমতে সিএনজি তল্লাশি করে গাড়ির সিটের নিচে হতে ৩০০লিটার চোরাই মদসহ চট্টগ্রাম থ-১২-৮৩৮৭ সিএনজি উদ্বার করা হয়। অপর অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী শামীম আক্তার ও মোঃ হাসানকে আটক করা হয়।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আবদুল করিম বলেন, সিএনজি চালিত অটোরিকশাযোগে পাচারের সময় ৩০০ লিটারমদসহ ১জনকে আটক করা হয়েছে। মদ ও সিএনজি জব্দ করা হয়েছে এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর পরোয়ানাভুক্ত আসামীদের যথাযথ পুলিশের স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ