সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৬ পূর্বাহ্ন

শিরোনাম:
কিশোরগঞ্জে নদী থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার কিশোরগঞ্জে অবৈধভাবে জমি দখল, যুবদল নেতা গ্রেফতার !   পেশা নয় নেশা  -আনোয়ার হোসেন ( এস আই) ♥ফোনে ফোনে প্রেম♥ আনোয়ার হোসেন (এস আই) শ্রমিক কল্যাণ তহবিল থেকে এ পর্যন্ত সাড়ে ৯ হাজার শ্রমিককে প্রায় ৪০ কোটি টাকা সহায়তা ডিমলায় বুড়িতিস্তা নদী ভাঙ্গন থেকে হামাক বাচাঁন পরিবেশবান্ধব উন্নত বাংলাদেশ গঠনে ইঞ্জিনিয়ারদের আরো অবদান রাখতে হবে- বিদ্যুৎ প্রতিমন্ত্রী ডিমলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীকে হত্যা বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো- তথ্যমন্ত্রী অবশেষে স্হগিত হলো বোয়ালখালী কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচন

কিশোরগঞ্জে বজ্রপাতে একজনের মৃত্যু

রউফুল আলম
  • আপডেট টাইম: ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২ বার পঠিত

কিশোরগঞ্জে বজ্রপাতে একজনের মৃত্যু

কিশোরগঞ্জ, (নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাজেডুমুরিয়া মাঝাপাড়া গ্রামে বজ্রপাতে জিল্লুর রহমান (৪০) নামে  একজনের মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের মৃত মকফার রহমানের ছেলে।

গতকাল বুধবার দুপুর ২টার সময়  এ ঘটনাটি ঘটে। নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বুধবার দুপুর ২টার দিকে জিল্লুর রহমান ( ৪০) তার বাড়ির পার্শ্ববর্তী আমন ধান ক্ষেত দেখতে গেলে সেখানে  বৃষ্টিপাতের সাথে বজ্রপাত হলে এক পর্যায়ে ঘটনাস্থলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন জিল্লুর রহমানকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিস বজ্রপাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ