শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৪০ অপরাহ্ন

আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের উপর দুর্বৃত্তদের হামলা

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি
  • আপডেট টাইম: ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৬২ বার পঠিত

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিরেন দাসের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে আক্কেলপুর রেলগেট এলাকায় উপজেলা প্রেসক্লাব অফিসের ভেতরে এ হামলার ঘটনা ঘটে।

থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিরেন দাস ও ওই প্রেসক্লাবের সভাপতি বীরেন চন্দ্র দাস বুধবার দুপুরে বাইরের কয়েকজন লোক নিয়ে সংবাদ সংক্রান্ত কাজে প্রেসক্লাবে অবস্থান করছিল। পূর্বের সংবাদ সংক্রান্ত জেরে এলাকার কয়েকজন দুর্বৃত্ত উপজেলা প্রেসক্লাব অফিসে প্রবেশ করে নিরেন দাসকে এলোপাতারি মারধর করে দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে। তাৎক্ষনিক থানাতে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তাৎক্ষণিক স্থানীয়রা নিরেন দাসকে উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়।

এ ব্যাপারে আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি বীরেন চন্দ্র দাস বলেন, পূর্বের সংবাদ সংক্রান্ত জের ধরে হঠাৎ অতর্কিত কিছু দুর্বৃত্তরা, নিরেন দাসের উপর হামলা করে আহত করে। পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে থানায় অভিযোগ করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত পুলিশের দৃশ্যমান কোন ভূমিকা নেই। আমরা সংবাদকর্মীরা চরম শঙ্কার মধ্যে আছি।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খান বলেন, অভিযোগ পেয়েছি, আমলে নিয়েছি। ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ