মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:৫৬ পূর্বাহ্ন

পিরোজপুরে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি : ইমন সভাপতি,আব্বাস সম্পাদক

পিরোজপুর প্রতিনিধি
  • আপডেট টাইম: ১৫ অক্টোবর, ২০২০
  • ২৫ বার পঠিত

“রুখো শিক্ষা বাণিজ্য-ধর্ষণ-অনিয়মের মহাবলয়,চেতনায়-দ্রোহে-বিপ্লবে আনো নতুন সূর্যোদয়” এই স্লোগানকে ধারণ করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন পিরোজপুর জেলা শাখার ২২তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে শহরের দি গোপাল কৃষ্ণ টাউন কাবে সম্মেলনের উদ্বোধন করেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মেহেদি হাসান নোভেল। এসময় প্রধান অতিথি ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় সাবেক সভাপতি মানবেন্দ্র দেব। সম্মেলনের প্রথম পর্বে আলোচনা সভা ও দ্বিতীয় পর্বে ১’শো প্রতিনিধি ও পর্যাবেক্ষক নিয়ে কাউন্সিল অনুষ্ঠিত হয়।
কাউন্সিল শেষে ইমন চৌধুরীকে সভাপতি,আব্বাস তালুকদারকে সাধারণ সম্পাদক ও অনুপ সুতারকে সাংগঠনিক সম্পাদক করে ১৯সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়। নবর্নিবাচিত কমিটির বাকি সদস্যরা হলঃ
সহ-সভাপতি শাহেদ মাহমুদ, সহ-সভাপতি এস এস বি শুভ, সহ-সভাপতি শংকর দত্ত,সহ-সাধারণ সম্পাদক সৈকত বল,সহ-সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া,কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম (রেজা),প্রচার সম্পাদক আরিয়ান আহমেদ সিফাত,দপ্তর সম্পাদক আবির হাসান,শিক্ষা ও গবেষনা সম্পাদক নাজমিন তুলি,স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক রোদেলা প্রতি,সাংস্কৃতিক সম্পাদক অন্যন্যা কবিরাজ,সদস্য ফেরদৌস প্রমূখ।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ