মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৪৪ পূর্বাহ্ন

পটিয়ার আল্লাই মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

রউফুল আলম
  • আপডেট টাইম: ১৫ অক্টোবর, ২০২০
  • ২২ বার পঠিত

পটিয়ার আল্লাই মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

এম মনির চৌধুরী রানা

পটিয়ায় ১৩ বছর বয়সী শাহচান্দ আউলিয়া হেফজখানার এক মাদ্রাসার ছাত্রকে বলৎকারের অভিযোগে আল্লাই মোহাম্মদীয়া মাদ্রাসার শিক্ষক কামরুল ইসলাম (৩০) কে আটক করেছে পটিয়া থানা পুলিশ।
পটিয়া থানার অফিসার ইনর্চাজ ( ওসি) বোরহান উদ্দিন জানান, শিশু বলাৎকারের ঘটনায় মাদ্রাসা শিক্ষককে দক্ষিণ গোবিন্দরখীল তার বাড়া বাসা হতে সোমবার সন্ধ্যায় আটক করা হয়। গ্রেফতারকৃত শিক্ষককের বিরুদ্ধে পটিয়া থানায় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাওলানা ঘটনার বিষয়টি স্কীকার করেছন। বিস্তারিত জানার জন্য জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে ।
শিশুটির পিতা নুর মোহাম্মদ বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন । আটক হওয়া মাদ্রাসা শিক্ষক কামরুল ইসলাম পিরোজপুর জেলার জিয়া নগর উপজেলার মৃত সুলতান ফকিরের পুত্র।
শিশুটির পিতা নুর মোহাম্মদ জানিয়েছেন ‘তার ছেলে পটিয়া শাহচান্দ আউলিয়া মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করে। রবিবার রাত ৮ টার দিকে পটিয়া ষ্টেশন রোড থেকে আমির ভান্ডার এলাকায় বাসায় আসার পথে মাদ্রাসা শিক্ষক কামরুল পূর্ব পরিচয়ের সূত্র ধরে তার বাসায় নিয়ে গিয়ে বলাৎকার করে। পরে তাকে পিয়াজু কিনে দিয়ে কাউকে না বলতে শাসিয়ে দেয়।বাড়ি এসে শিশুটি অসুস্থ বোধ করলে মাকে বলে দেয়।

দৈনিক আলোকিত সংবাদ
sent
a day ago

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ