মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৫১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে পছন্দের একতরফা আংশিক সাংবাদিকদের নিয়ে পিফোরডি’র অনলাইন কর্মশালা অনুষ্ঠিত

রউফুল আলম
  • আপডেট টাইম: ১৭ অক্টোবর, ২০২০
  • ১০৯ বার পঠিত

কিশোরগঞ্জে পছন্দের একতরফা আংশিক সাংবাদিকদের নিয়ে পিফোরডি’র অনলাইন কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ,কিশোরগঞ্জ (নীলফামারী):

ব্রিটিশ কাউন্সিল প্লাটফর্ম ফর ডায়ালগের উদ্যোগে নীলফামারীর কিশোরগঞ্জে পছন্দের আংশিক সাংবাদিকদের নিয়ে একতরফা দক্ষতা, জীবনমান উন্নয়ন ও সমাজ গঠণের লক্ষ্যে দু’দিন ব্যাপী সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ শীর্ষক অনলাইন কর্মশালা অনুষ্ঠিত।
প্লাটফর্ম ফর ডায়ালগ (পিফোরডি) প্রকল্পটি ইউরোপীয়ান ইউনিয়ন ও বাংলাদেশ সরকারের যৌথ অর্থায়নে মন্ত্রী পরিষদ বিভাগের সার্বিক তত্ত্বাবধানে ব্রিটিশ কাউন্সিলের সহায়তায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট তা বাস্তবায়ন করছে।
কিশোরগঞ্জ রিপোর্টাস ইউনিটির সহ-সভাপতি সাংবাদিক কাওছার হামিদ,কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক মো.আবু তাহের যুগ্ম আহবায়ক ও দৈনিক সংবাদ প্রতিদিনের রউফুল আলম, সাংবাদিক জাহাঙ্গীর আলম, মোস্তাইন বিল্লাহ, জয়নাল আবেদীন, আদর আলী, একরামুল হক তাদেরকে বাদ দিয়ে  তাদের পছন্দের  মনগড়া আংশিক একতরফা সাংবাদিকদের নিয়ে অনলাইন কর্মশালা করেন।
 সরেজমিনে গিয়ে দেখা গেছে, ব্রিটিশ কাউন্সিল প্লাটফর্ম ফর ডায়ালগ প্রকল্পটি চলমান আছে বটে, তা শুধু মাত্র কাগজে কলমে যা মাঠ পর্যায়ে খুঁজে পাওয়া যায় নাই। উক্ত কর্মশালা থেকে বঞ্চিত সাংবাদিকরা দুঃখ প্রকাশ করে বলেন, জাতির বিবেক ও কলম সৈনিকদের সাথে যারা বেঈমানী করেছে তারা তাদের সহকর্মীদের সাথে বেঈমানী করার সামিল হয়েছে।
একতরফা এই কর্মশালার ব্যাপারে ব্রিটিশ কাউন্সিল প্লাটফর্ম ফর ডায়ালগ এর রিজিওনাল ম্যানেজার রেহানা বেগমের কাছে মুঠোফোনে কর্মশালার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট কতৃপক্ষের করা তালিকার সাংবাদিকদের নিয়ে আমরা দু’দিন ব্যাপী অনলাইন কর্মশালা চালিয়ে যাচ্ছি। আমি এখন কর্মশালায় আছি পড়ে কথা বলবো।
এ ব্যাপারে কিশোরগঞ্জ উপজেলা নির্বার্হী অফিসার মোছাঃ রোকসানা বেগম এর সাথে মুঠো-ফোনে কথা হলে তিনি বলেন আসলে বিষয়টা আমি অবগত না, বিষয়টা আমি জানলাম, তালিকাটা কি ভাবে গেছে কখন গেছে আমি সেও জানিনা তাই এ ব্যাপারে আমি কোন মন্তব্য করতে পারছিনা।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ