মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:১১ পূর্বাহ্ন

ডিমলায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

রউফুল আলম
  • আপডেট টাইম: ১৭ অক্টোবর, ২০২০
  • ৩৫ বার পঠিত

ডিমলায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ডিমলা,নীলফামারী প্রতিনিধি:

পুলিশই জনতা, জনতাই পুলিশ। এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারী ডিমলা থানার আয়োজনে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা নির্দেশের আলোকে সারা দেশের ন্যায় ১৭ সেপ্টেম্বর সকাল ১০টায় উপজেলার ১০টি ইউনিয়নে এক যোগে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

তারাই ধারাবাহিকতায় ৭নং খালিশা চাপানী ইউনিয়ন ডালিয়া চাপানী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে এক পুলিশিং সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চেয়ারম্যান আতাউর রহমান সরকার। আরো বক্তব্য রাখেন, ডিমলা থানার অফিসার ইনর্চাজ সিরাজুল ইসলাম সিরাজ, বীরমুক্তিযোদ্ধা শহিদার রহমান, সাব-ইন্সপেক্টর মাসুদ, অনন্ত রায়, সুরত চন্দ্র রায়, ইউপি সদস্য রমজান আলী, মহিলা সদস্য মরিয়ম বেগম, সহকারী শিক্ষক হারুনার রশিদ, ইউপি সুভাস চন্দ্র রায়, সাংবাদিক মোহাম্মদ আলী সানু প্রমুখ।

একই প্রক্রিয়ার ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, ৫নং গয়াবাড়ি ইউনিয়ন ইউপি চেয়ারম্যান সামসুল হক, ৬নং নাউতারা ইউনিয়ন ইউপি চেয়াম্যান সাইফুল ইসলাম লেলিন এর সার্বিক সহযেগিতায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে অংশ নেন, বিভিন্ন শ্রেণী পেশাজীবির মানুষ।

সভায় বক্তাগন নারী ধর্ষন, বাল্যবিবাহ প্রতিরোধ ও নির্যাতনসহ সকল অপকর্মোর বিরুদ্ধে নিজে সচেতন হওয়া এবং অপরকে সচেতন হওয়ার কথা বলেন। একটি সুন্দর দেশ গঠনে নারী পুরুষ সমন্বয়ে কাজ করার বিকল্প নেই। এক্ষেত্রে নারীকে যদি কু-নজরে না তাকিয়ে মা অথবা বোনের দৃষ্টিতে দেখি তাহলে এ সকল অপকর্ম থেকে আমরা বিরত থাকতে পারবো। তাই আসুন আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হই। আইনকে সহয়তা করি এবং সকল প্রকার অপরাধ থেকে বিরত থাকি।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ