মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৫১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটি পুনর্গঠন ও আলোচনা সভা

রউফুল আলম
  • আপডেট টাইম: ২২ অক্টোবর, ২০২০
  • ৮৬ বার পঠিত

কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটি পুনর্গঠন ও আলোচনা সভা

 

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ (নীলফামারী)ঃ

নীলফামারীর কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটি (ভিডিসি) পুনর্গঠনে অংশগ্রহণ করেন কালিকাপুর গ্রামবাসী ও পুটিমারী ইউনিয়ন পরিষদ। । সার্বিক সহযোগিতায় কিশোরগঞ্জ এরিয়া প্রোগ্রাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।

 

 নতুন গ্রাম উন্নয়ন কমিটি গঠনে ইউপি চেয়ারম্যান বলেন, গ্রামে কোন সমস্যা হলে আমরা এই কমিটিকে নিয়ে সবাই মিলে সেটা সমাধান করা চেষ্টা করবো। বিভিন্ন উন্নয়ন মূলক দিক তুলে ধরে গ্রাম উন্নয়ন কমিটির উপদেষ্টা ফিরোজ আহমদকে নির্বাচন পরিচালনার দায়িত্ব প্রদান করেন  এবং মিম চৌধুরীর প্রস্তাবে সিলেকশনে সভাপতি পদে আগ্রহী প্রার্থীর নাম আহবান করলে মোঃ সাইয়েদুল ইসলাম ও অলিয়ার রহমান ২ জন প্রার্থী হলে ভোটের আয়োজন করা হয়।  ৪০ জন তালিকাভুক্ত ভোটারের মধ্যে ৩৮ জন ভোট প্রয়োগ করেন। ৩৫ ভোট পেয়ে সাইয়েদুল বিজয়ী হন। পর্যায়ক্রমে সহ-সভাপতি পদে আতিকুল ইসলাম ও সোহেল রানার নাম প্রস্তাব আসলে ভোট ছাড়াই আতিকুল ইসলাম পরাজয় স্বীকার করলে সোহেল রানা নির্বাচিত হন। বিনা প্রতিদন্দীতায় মোঃ মনিরুজ্জামান বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।  কোষাধ্যক্ষ পদে ছানারুল ইসলাম ও রউফুল ইসলামের প্রস্তাব আসলে ছানারুল ইসলাম পরাজয় স্বীকার করলে রউফুল ইসলাম নির্বাচিত হন।

উপস্থিত ছিলেন, মি.পিকিং চাম্বু গং,  এরিয়া ম্যানেজার,  ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, মি. শ্যামল মন্ডল, প্রোগ্রাম অফিসার ও সাংবাদিক রউফুল আলম ও জাহাঙ্গীর আলম প্রমুখ।

পরে নতুন নির্বাচিত নতুন কমিটিকে ক্ষমতা হস্তান্তর করে উপদেষ্টা কমিটি গঠিত হয়। উপদেষ্টা কমিটিতে মিম চৌধুরী, ফিরোজ আহমদ, শহিদুল ইসলাম, জুয়েল রানা, একরামুল হক নির্বাচিত হয়।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ