মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:১৪ পূর্বাহ্ন

ডিমলায় এনজিও’র উদ্যোগে সচেতনতা মুলক প্রচারণা ও মার্ক্স বিতরণ

রউফুল আলম
  • আপডেট টাইম: ১৯ নভেম্বর, ২০২০
  • ৩৪ বার পঠিত

 

 

রুহুল আমিন, স্টাফ রিপোর্টার (নীলফামারী):

বৈশ্বিক মহামারী (কোভিড -১৯) পরিস্থিতি মোকাবিলায় নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসন ও উপজেলার সকল এনজিও’র আয়োজনে সচেতনতামুলক প্রচারণা ও মার্ক্স বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে নীলফামারীর ডিমলায় উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়’র নেতৃত্বে উপজেলা চত্তর থেকে এ উপলক্ষ্যে একটি র‍্যালী বেড় হয়। র‍্যালীটি ডিমলা সদরের প্রধান সড়কের স্মৃতি স্তম্ভে ক্যাম্পেইন করে।

এসময় মার্ক্সবিহীন দোকান ব্যবসায়ী ও পথচারী জনসাধারণের মাঝে বিনামূল্যে মার্ক্স বিতরণ ও সচেতনতামুলক বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নিরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা ছিদ্দিকা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, পল্লী-শ্রী”র সমন্বয়ক পুরাণ চন্দ্র বর্মণ প্রমুখ ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিমলা প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন, জাতীয় পত্রিকা ভোরের দর্পণ ডিমলা প্রতিনিধি ও জনতারবিবেক টিভি’র স্টাফ রিপোর্টার মশিউর রহমান, জাতীয় অভিযোগ পত্রিকা’র স্টাফ রিপোর্টার রুহুল আমিন, অফিস সুপার রোকুনুজ্জামান, রেজাউল ইসলাম ও সকল এনজিও কর্মকর্তাবৃন্দ ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাঁর বক্তব্যে বলেন, আমরা অত্র উপজেলাকে শতভাগ মাস্কপড়া নিশ্চিত করতে চাই। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। আজ থেকে উপজেলার সব হাট বাজারে এই প্রচারণা অব্যাহত থাকবে। একই সাথে কেউ মার্ক্সছাড়া ঘুরলে সেক্ষেত্রে আইনের প্রয়োগ চলমান থাকবে। সবক্ষেত্রে মার্ক্স পড়া বাধ্যতামুলক বলে তিনি যোগ করেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ