রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

বোয়ালখালীতে ১০ গরু-ছাগল চুরি

রউফুল আলম
  • আপডেট টাইম: ১২ জানুয়ারী, ২০২১
  • ৪৭ বার পঠিত

 

এম মনির চৌধুরী রানা

চট্টগ্রামের বোয়ালখালীতে এক রাতে ৩ কৃষকের গোয়ালঘর থেকে ৪টি গাভী, ৩টি বাছুর, ২টি ষাঁড় ও ১টি ছাগল চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরের দল।

গতকাল রবিবার (১০ই জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার ৫নং সারোয়াতলী ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থরা।

সারোয়াতলীর ইউনিয়নের চেয়ারম্যান মো. বেলাল হোসেন জানান, রবিবার দিবাগত রাতে কোনো এক সময় সারোয়াতলীর খন্দকার পাড়ার ইসমাইল মিয়াজীর উন্নত জাতের ২টি গাভী ও ২টি বাছুর গোয়াল ঘর থেকে নিয়ে গেছে চোরের দল।

যার আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ৫০হাজার টাকা হবে। একই সময়ে একই এলাকার মাওলানা আবদুল হালিম শাহ বাড়ীর মাওলানা জামাল উদ্দিন হোসাইনের ১টি গাভী, ১টি বাছুর ও ১টি ছাগল নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য ১লাখ ৫০ হাজার টাকা হবে। এছাড়া একই ইউনিয়নের বেঙ্গুরা মোনাফ চৌধুরী বাড়ীর নুরুল আলমের ১টি গাভী ও ২টি ষাঁড় নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য ২লাখ ৫০ হাজার টাকা হবে।

তিনি বলেন সংঘবদ্ধ চোরের দল এসব গরু-ছাগল গোয়াল ঘরের দরজার তালা ভেঙে চুরি করেছে। তারা এ ঘটনায় গাড়ী ব্যবহার করেছে বলে ধারণা করছি।

এ বিষয়ে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল করিম বলেন এখনো কোন অভিযোগ পাইনি, তবে এ ঘটনা জানার পর থেকে পুলিশ গরু-ছাগল উদ্ধারে মাঠে কাজ চলছে। রবিবার দিবাগত রাতে প্রচুর কুয়াশা ছিলো। যার কারণে সংঘবদ্ধ চোরের দল এ সুযোগকে কাজে লাগিয়েছে। যদিও পুলিশ টহলে ছিলো।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ