বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৫:৩১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :

জরুরী প্রতিনিধি নিয়োগ

রউফুল আলম, উপ-সম্পাদক
  • আপডেট টাইম: ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫৪৯ বার পঠিত

হে জাতির দর্পন অনুসন্ধানকারী কলম সৈনিক,

শুভেচ্ছা নিবেন। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দু’বাংলার প্রতিচ্ছবি শ্লোগানে বহুল প্রচারিত ইন্দোবাংলা নিউজ গণমাধ্যমকে রেজিস্ট্রেশন প্রদান করার লক্ষ্যে ডিএসবি, ডিজিএফআই (রিপোর্ট)-এর সার্বক্ষণিত তদারকির মধ্যে আছে। বিধায়, বাংলাদেশের প্রতিটি জেলা, উপজেলা তথা গুরুত্বপূর্ণ জায়গায় প্রতিনিধি থাকা আবশ্যক।

তাই ইন্দোবাংলা নিউজ প্রকাশক ও সম্পাদক সাহেব শুধুমাত্র আইডি কার্ড প্রস্তুতের খরচে ইন্দোবাংলা নিউজ জেলা, উপজেলার প্রতিনিধি যারা নিয়মিত লেখা প্রেরণ করেন তাদের আইডি কার্ড তৈরীর নিমিত্তে এক পাতায় স্বাক্ষর সম্বলিত একটি সিভি, একটি রঙ্গিন ছবি, ভোটার আইডি কার্ডের ফটোকপি নিম্নলিখিত ই-মেইলে প্রেরণ করার জন্য বলা হচ্ছে।

সম্পাদক ও প্রকাশক: মাহফুজ রহমান
হটলাইন: 01715616280
ই-মেইল: [email protected]

সম্পাদকীয় কার্যালয়:
সাবান আলী সুপার মার্কেট (৪র্থ তলা)পল্লীবিদ্যুৎ, নবীনগর, সাভার, ঢাকা-১৩৪৪।

অথবা-

ই-মেইল: [email protected]
মোবাইল: 01917776623

হে সংবাদকর্মী ভাই,

ভাল অবস্থানে থেকে কখনো কাউকে তাচ্ছিল্য করো না। কারণ, সময়ের আবর্তে অবস্থান পরিবর্তন হতে পারে। তুমি ও হতে পারো অন্যের তাচ্ছিল্যের শিকার। মনে রাখবেন, অসৎ লোক কাউকে সৎ মনে করে না।

তবে যে সব সংবাদকর্মী ভাই আইডি কার্ড গ্রহণ করে ইন্দোবাংলা নিউজ পরিবারের এক একজন সদস্য হচ্ছেন, পরবর্তীতে ইন্দোবাংলা নিউজ পরিবারের সদস্য ছাড়া অন্য কারো প্রেরণকৃত লেখা প্রকাশ করার প্রতিশ্রতি রাখে না।

হে জাতির বিবেক সংবাদকর্মী ভাই,

আপনাদের মাঝে লুকিয়ে আছে যে প্রতিভা তা’ বিকাশে লিখুনি ক্ষমতা কাজে লাগান। লিখুন আপনার এলাকার স্বাস্থ্য সমস্যার কথা, উন্নয়নের কথা, সন্ত্রাস, চাঁদাবাজী হয়রানীর কথা। লিখবেন আপনার নিজ এলাকার ঐতিহ্য, ইতিহাস- সংষ্কৃতি, খেলাধুলা, পরিবহন, শিক্ষা স্বাস্থ্য ব্যাবস্থার হাল নিয়ে। অথবা লিখতে পারেন আপনার নিজের বাঁছাই করা বিষয় নিয়ে। আপনার লেখায় গ্রামের মানুষ ফিরে পেতে পারে কর্মানুপ্রেরণা, খুঁজে পেতে পারে উন্নত জীবনের দিক নির্দেশনা।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..