রবিবার, ৩১ মে ২০২০, ১১:০২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
কাজিপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ কারী কালামের করোনা নেগেটিভ করোনাকে ভয় না করে জনসচেতনতামুলক প্রচারে ব্যাস্ত তারেক মাষ্টার পুঠিয়া গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা রতনকান্দিতে করোনা উপসর্গ নিয়ে মৃত মনিরের করোনা পজিটিভ বাগেরহাটের ফকিরহাট উপজেলায় সরকারী চাকুরিজীবী এক ব্যক্তির উপর সন্ত্রাসী হামলা সীমিত পরিসরে গণপরিবহন চালুর সিদ্ধান্ত তারাগঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ভুট্টা ক্ষেতে কয়েক লক্ষ টাকা ক্ষতির আশঙ্কা কিশোরগঞ্জে সাংবাদিকের বাড়ি চুরি, চোরকে ধরতে সাংবাদিকের পুরুষ্কার ঘোষণা কাজিপুরের শুভগাছায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করলেন কালাম অতিবৃষ্টির কারণে ধান মাড়াই নিয়ে বিপাকে কিশোরগঞ্জের কৃষকরা

লেবাননে দুই বাংলাদেশির রহস্যজনক মৃত্যু

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম: ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৯৭ বার পঠিত

হবিগঞ্জের দুই শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে লেবাননে। নিহতরা হলেন- আব্দুল্লাহ মিয়া (৩২) ও মোজাম্মেল মিয়া (২০)। শুক্রবার স্বজনরা ওই দুই শ্রমিকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

আব্দুল্লাহ মিয়া হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সিদ্দিক আলীর পুত্র ও মোজাম্মেল মিয়া একই গ্রামের ঝাড়ু মিয়ার পুত্র।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, বছর চারেক আগে লেবাননে পাড়ি জমিয়েছিলেন আব্দুল্লাহ মিয়া। এরপর তিনি সেখানকার একটি কোম্পানিতে কাজ নেন। ভাল উপার্জন থাকায় স্ত্রী-সন্তানদের নিয়ে সুখেই দিন কাটছিল তার।

এ ছাড়া প্রায় ৩ বছর আগে ওই কোম্পানিতেই কাজ নিয়ে লেবানন যান মোজাম্মেল হোসেন। আব্দুল্লাহ মিয়া ও মোজাম্মেল মিয়া সম্পর্কে চাচা-ভাতিজা হওয়ায় সেখানে একই কক্ষে থাকতেন।

গত মঙ্গলবার রাতের খাবার শেষে রুমে ঘুমিয়ে পড়েন তারা। পরদিন বুধবার সকালে তাদের রুমের দরজা বন্ধ পেয়ে পার্শ্ববর্তী বাসিন্দারা পুলিশে খবর দেন। পরে পুলিশ দরজা ভেঙ্গে রুম তাদের মৃতদেহ উদ্ধার করে।

পরে ঘটনাটি সহকর্মীরা তাদের পরিবারের সদস্যদের মোবাইল ফোনে জানায়। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি।

আইনী প্রক্রিয়া সম্পন্নের পর দূতাবাসের মাধ্যমে তাদের লাশ দেশে ফিরিয়ে আনা হবে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মুজিব শতবর্ষ