বুধবার, ২৭ মে ২০২০, ১১:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :

মুজিববর্ষে দেশ শতভাগ বিদ্যুতায়নের আওতায় আসবে -মোহাম্মদ নাসিম

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম: ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৪৮ বার পঠিত

মিজানুর রহমান মিনু কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- মুজিববর্ষে সরকার নানামুখী উন্নয়ন কর্মসুচী হাতে নিয়েছে।

মুজিববর্ষে দেশ শতভাগ বিদ্যুতায়নের আওতায় আসবে আলোকিত হয়ে ওঠবে পুরো বাংলাদেশ। এমন লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামাতের দুঃশাসনের সময় দেশ ছিল অন্ধকারে দেশে জঙ্গীবাদের উত্থান হয়েছিল, উন্নয়নের নামে লুটপাট করা হয়েছে। হাওয়া ভবন খুলে দেশের সম্পদ বিদেশে পাচার করা হয়েছে আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর জঙ্গী দমন করে দেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করানো হয়েছে যা পুরো দেশে দৃশ্যমান।

শনিবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এর আগে মোহাম্মদ নাসিম কাজিপুরে নির্মাাধীন আমেনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট, মেডিকেল ট্রেনিং ইনস্টিটিউট ও এফডব্লিউভিটিআই নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এসময় তাঁর সহধর্মিনী এম.মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পরিষদের চেয়ারম্যান বেগম লায়লা নাসিম, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান ও কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ শওকত হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মুজিব শতবর্ষ