বুধবার, ২৭ মে ২০২০, ০৭:৪৪ অপরাহ্ন

মাদক মুক্ত শিক্ষাঙ্গন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন মোহাম্মদ নাসিম

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম: ১৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৬৭ বার পঠিত

মিজানুর রহমান মিনু কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ আওয়ামীলীগের সভাপতিমগুলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রতিটি জেলা-উপজেলায় মাদক ও জঙ্গী মুক্ত শিক্ষাঙ্গন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতিকে শিক্ষিত ও সুনাগরিক এবং আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য বর্তমান সরকার শিক্ষক সমাজকে অতীতের যে কোনো সরকারের তুলনায় অধিক মূল্যায়ন ও মর্যাদা দিয়েছে। প্রতিটি বিদ্যালয়ে যেন মানসম্মত পড়ালেখা হয় সে জন্য শিক্ষক সমাজের প্রতি আহবান জানানো হয়।

কাজিপুর শিক্ষক সমাজের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ররিবার দুপুরে (১৬জানুয়ারি) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সকল সরকারি, বেসরকারি কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রধানশিক্ষক এবং মাদ্রাসা সুপারগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কাজিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী’র সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এম মনসুর আলী মেডিকেল কলেজ পরিচালনা পরিষদের চেয়ারম্যান বেগম লায়লা নাসিম, ঢাকার আইডিয়াল স্কুলের সাবেক প্রধান শিক্ষক সুফিয়া খাতুন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগেরআ সভাপতি শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন প্রমুখ মতবিনিময় সভায় উপজেলার ৫৫ মাধ্যমিক স্কুল, ১৮ কলেজ এবং ১১ মাদ্রাসার অধ্যক্ষ ও প্রধানশিক্ষক এবং সুপারগণ উপস্থিত ছিলেন।

পরে মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ শহরে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সাংবাদিক আমিনুল ইসলাম চৌধুরী স্ত্রী সাফিনা লোহানীর মৃত্যুতে শোক জানাতে তাঁর বাসায় যান।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মুজিব শতবর্ষ