শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৩:৩৭ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের রতনকান্দিতে হালিম চোরের অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট টাইম: ১২ মার্চ, ২০২০
  • ১৯৮৪ বার পঠিত

মিজানুর রহমান মিনু কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়ন বাসি হালিম চোরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে।

রতনকান্দি ইউনিয়নের বাহুকা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে আঃ হালিম কে এলাকা বাসি হালিম ডাকাত নামেই চিনে নদী পথে নৌকা নিয়ে ডাকাতি করে বেড়াতো ও নিজেকে রাজা ভাবতো কেননা এতো ডাকাতি ছিনতাই করার পরও কেউ প্রতিবাদ করার সাহস পেতোনা যে প্রতিবাদ করবে সে পরের দিন আর দুনিয়ার আলো বাতাস দেখতে পারবে বলে মনে হয়না যে ব্যক্তি কথায় কথায় ছুরি রামদা পিস্তলের ভয় দেখায় সে জন্য কেউ কোন প্রতিবাদ ও করেনা কথায় আছে না শক্তর ভক্ত নরমের জম ।

বর্তমানে ডাকাতি ছেড়ে চুরি ও ছিনতাই করছে এলাকার বিভিন্ন গ্রামে চুরি ছিনতাইয়ের ঘটনায় নিজ গ্রাম বাহুকায় থাকতে না পাড়ায় খালার বাড়ি চর চিলগাছা গ্রামে আশ্রয় নিয়ে চর চিলগাছা ও চিলগাছা গ্রামের বিভিন্ন বাড়িতে চুরি করে ।

গত সোমবার (০৯, ০৩ ২০২০) ১নং রতনকান্দি ইউনিয়নের চর চিলগাছা গ্রামে দিনে দুপুরে (নাম প্রকাশে অনিচ্ছুক) একটা মেয়েকে বাড়িতে একা পেয়ে মোবাইল ও স্বর্নের চেন ছিনতাই করার সময় মেয়েটি চিৎকার দিলে মেয়েটিকে গলা চিপে ধরে এমতাবস্থায় এলাকার লোকজন ছুটে আসতে দেখে মোবাইল ও স্বর্নের চেন নিয়ে পালিয়ে যায়।

এলাকা বাসি হালিমের আশ্রয় দাতাকে (খালা, খালু) ব্যাপারটা জানাতে গেলে ওনারা লোকজন দেখে গা ডাকা দিয়েছে বলে এলাকা সুত্রে জানা যায়।

 

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ