রবিবার, ৩১ মে ২০২০, ১১:৫৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
কাজিপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ কারী কালামের করোনা নেগেটিভ করোনাকে ভয় না করে জনসচেতনতামুলক প্রচারে ব্যাস্ত তারেক মাষ্টার পুঠিয়া গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা রতনকান্দিতে করোনা উপসর্গ নিয়ে মৃত মনিরের করোনা পজিটিভ বাগেরহাটের ফকিরহাট উপজেলায় সরকারী চাকুরিজীবী এক ব্যক্তির উপর সন্ত্রাসী হামলা সীমিত পরিসরে গণপরিবহন চালুর সিদ্ধান্ত তারাগঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ভুট্টা ক্ষেতে কয়েক লক্ষ টাকা ক্ষতির আশঙ্কা কিশোরগঞ্জে সাংবাদিকের বাড়ি চুরি, চোরকে ধরতে সাংবাদিকের পুরুষ্কার ঘোষণা কাজিপুরের শুভগাছায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করলেন কালাম অতিবৃষ্টির কারণে ধান মাড়াই নিয়ে বিপাকে কিশোরগঞ্জের কৃষকরা

কাউখালীতে করোনা সংক্রমন ঠেকাতে সেনাবাহিনী মাইকিং করে লোকজনকে সচেতন ও সতর্ক করছে

সৈয়দ বশির আহম্মেদ ; কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
  • আপডেট টাইম: ১ এপ্রিল, ২০২০
  • ২০৩ বার পঠিত

পিরোজপুরের কাউখালীতে প্রানঘাতী করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা প্রশাসনের সহযোগিতায় টহল, লোকজনকে সচেতন ও সতর্ক করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. খালেদা খাতুন রেখার উপস্থিতিতে সেনাবাহিনীর একটি দল উপজেলার জয়কুল, বাশুরি, শিয়ালকাঠী চৌরাস্তা, চিরাপাড়া, বেকুটিয়াসহ বিভিন্ন স্থানে টহল দেয় ।

এসময় সেনাবাহিনী মাইকিং করে লোকজনকে সচেতন ও সতর্ক করছে। জরুরি প্রয়োজনে মাস্ক ছাড়া ও বিনা কারণে ঘোরাঘুরি করলে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেয়া হয়েছে । ইতিমধ্যে জরুরি প্রয়োজন ছাড়া জনসাধারণকে রাস্তায় বের না হওয়ার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্দেশ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মুজিব শতবর্ষ