রবিবার, ৩১ মে ২০২০, ১১:১৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
কাজিপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ কারী কালামের করোনা নেগেটিভ করোনাকে ভয় না করে জনসচেতনতামুলক প্রচারে ব্যাস্ত তারেক মাষ্টার পুঠিয়া গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা রতনকান্দিতে করোনা উপসর্গ নিয়ে মৃত মনিরের করোনা পজিটিভ বাগেরহাটের ফকিরহাট উপজেলায় সরকারী চাকুরিজীবী এক ব্যক্তির উপর সন্ত্রাসী হামলা সীমিত পরিসরে গণপরিবহন চালুর সিদ্ধান্ত তারাগঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ভুট্টা ক্ষেতে কয়েক লক্ষ টাকা ক্ষতির আশঙ্কা কিশোরগঞ্জে সাংবাদিকের বাড়ি চুরি, চোরকে ধরতে সাংবাদিকের পুরুষ্কার ঘোষণা কাজিপুরের শুভগাছায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করলেন কালাম অতিবৃষ্টির কারণে ধান মাড়াই নিয়ে বিপাকে কিশোরগঞ্জের কৃষকরা

বেআইনি অস্ত্র রাখার অপরাধে এক যুবকের জেল

Rouful Alam
  • আপডেট টাইম: ১৪ মে, ২০২০
  • ৯৫ বার পঠিত

বেআইনি অস্ত্র রাখার অপরাধে এক যুবকের জেল

রউফুল আলম, কিশোরগঞ্জ (নীলফামারী)

বেআইনি অস্ত্র রাখার অপরাধে এক যুবকের জেল হলো।ছেলে জেলে যাওয়ায় বয়স্ক বাবা সংসার কিভাবে চালাবেন তাই নিয়ে খুব চিন্তায় পড়ে গেলেন ?
শেষে বাবা তার ছেলেকে চিঠি লিখলেন, আমার অনেক বয়স হয়েছে ।এত বড় ক্ষেত খনন করে আলু চাষ করা আমার পক্ষে সম্ভব না।তুই থাকলে একটু সাহায্য করতে পারতিস । সেই চিঠি ছেলের কাছে পৌঁছলো।

ছেলে জেল থেকে বাবাকে চিঠিতে জবাব দিল, তুমি ঐ ক্ষেত খনন কোরো না। কারণ, ক্ষেতে আমি আমার সব অস্ত্র লুকিয়ে রেখেছি।
একজন পুলিশ অফিসার সেই চিঠি দেখল….. পুলিশ অফিসার পরের দিন বিশাল পুলিশ বাহিনী নিয়ে পুরো ক্ষেত খনন করে দেখল, কিন্তু কোন  অস্ত্র পেলো না।

ছেলে আবার তার বাবাকে চিঠি লিখল,  বাবা ” , আমি জেল থেকে তোমার জন্য এতটুকু সাহায্য করতে পারলাম । এখন শুধু আলুর বীজ লাগিয়ে দিও।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মুজিব শতবর্ষ