বুধবার, ২৭ মে ২০২০, ১২:০৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :

জলঢাকায় ব্র্যাকের উদ্দ্যোগে ত্রাণ সহায়তা প্রদান

Rouful Alam
  • আপডেট টাইম: ১৩ মে, ২০২০
  • ৯৯ বার পঠিত

মোহাম্মদ আলী সানু , নীলফামারী :

আসুন সরকারি নির্দেশ ও স্বাস্থ্যবিধি মেনে চলি। করোনা ভাইরাসের প্রার্দুভাবে দিন যতই যাচ্ছে মৃত্যুর মিছিল ততই বাড়ছে । দয়াময় স্রষ্টার কাছে এটাই কামনা তিনি যেন দেশ ও জাতিকে এ মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করেন । এই স্লোগানকে সামনে রেখে নীলফামারী জলঢাকা উপজেলার কালিগঞ্জ বঙ্গবন্ধু বাজার ব্র্যাক শাখার আয়োজনে ১ কেজি শুকনামুড়ি , ৫০০ গ্রাম চিনি, ১ কেজি সেমাই, ২৫০ গ্রাম দুধ, গো-খাদ্য ৩ কেজি বিতরন করা হয়।
১৩ মে সকাল ৯ টায় খারিজা গোলনা দিঘীরপাড় কলেজ মাঠে ব্র্যাক আল্ট্রা পুওর গ্রাজুয়েশন প্রোগ্রাম এর সদস্য ৭৫ জন সুবিধাভোগী অসহায় গরীবদের মাঝে প্রধান শিক্ষক সামসুল আলম এর সভাপতিত্বে এ সব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র টেকনিক্যাল অফিসার হেলথকেয়ার সার্ভিসেস এন্ড কমিউনিটি ইন্টিগ্রশন ব্র্যাক আল্ট্রা পুওর গ্রাজুয়েশন প্রোগ্রাম আরেফা ইয়াসমিন নীলফামারী সদর ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য আব্দুল জব্বার , সমাজসেবক কৃষ্ণ চন্দ্র রায় , আবু তালেব, রফিকুল ইসলাম, অমিদুল ইসলাম, মজনু , ফারুক,রুহানি, বিমল চন্দ্র, কাজী জাকির হোসেন, শাখা ব্যবস্থাপক নিরঞ্জন কুমার প্রামাণিক । এছাড়াও আরও উপস্থিত ছিলেন কর্মসুচী সংগঠক, শেখ জামাল, দুলাল চন্দ্র ও একাদশী রানী রায় সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মুজিব শতবর্ষ