শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৩:১৭ পূর্বাহ্ন

সত্যিই বিয়ে সেরে ফেললেন অপু বিশ্বাস!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম: ১৯ আগস্ট, ২০২০
  • ১৮৪ বার পঠিত

জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। অনেক দিন ধরে কাজে ছিলেন না তিনি। এরপর থেকে নানা গুঞ্জন উঠেছে তাকে নিয়ে। মাঝে শোনা গেছে, বিয়ে সেরে ফেলেছেন অপু বিশ্বাস। তবে পরবর্তীতে সেই খবরের কোনো সত্যতা পাওয়া যায়নি।

এদিকে সম্প্রতি ভাইরাল হয়েছে অপুর বিয়ের কিছু নতুন ছবি। এরপর থেকে সেই গুঞ্জন আবার ভারি হয়েছে। প্রশ্ন উঠেছে, তাহলে কি সত্যিই বিয়ে সেরে ফেলেছেন অপু বিশ্বাস।

এবার খোঁজ নিয়ে জানা গেছে, কোনো বিয়ে নয় বরং একটি বিউটি পার্লারের ফটোশুট করতেই এমন সাজ সেজেছেন তিনি। এই প্রসঙ্গে অপুর ভাষ্য, সম্প্রতি একটি বিউটি পার্লারের ফটোশুট করেছি আমি। ড্রিমস হেয়ার অ্যান্ড বিউটি পার্লারের জন্য এই ফটোশুটটি করা হয়েছে।

জানা গেছে, গেল ১৩ আগস্ট কনে সাজতে রাজধানীর ধানমন্ডি এলাকার ড্রিমস হেয়ার অ্যান্ড বিউটি পার্লারে হাজির হয়েছিলেন অপু। সেখানে গিয়ে তিনি কনে সাজেন। এর মাধ্যমে প্রায় ছয় মাস পর তিনি কাজে ফিরলেন।

এর আগে, অপু বিশ্বাস তার সাবেক স্বামী শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বহু ছবিতে। উপহার দিয়েছেন দর্শকপ্রিয় সিনেমা। তবে শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর অনেকদিন কাজ থেকে দূরে থাকেন অপু বিশ্বাস। তবে এখন পুরোদমে আবার কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

প্রসঙ্গত, এখন অপু বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমাটি মুক্তির প্রহর গুনছে। এতে তার বিপরীতে প্রথমবার কাজ করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। এছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ