সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন

শিরোনাম:
কিশোরগঞ্জে নদী থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার কিশোরগঞ্জে অবৈধভাবে জমি দখল, যুবদল নেতা গ্রেফতার !   পেশা নয় নেশা  -আনোয়ার হোসেন ( এস আই) ♥ফোনে ফোনে প্রেম♥ আনোয়ার হোসেন (এস আই) শ্রমিক কল্যাণ তহবিল থেকে এ পর্যন্ত সাড়ে ৯ হাজার শ্রমিককে প্রায় ৪০ কোটি টাকা সহায়তা ডিমলায় বুড়িতিস্তা নদী ভাঙ্গন থেকে হামাক বাচাঁন পরিবেশবান্ধব উন্নত বাংলাদেশ গঠনে ইঞ্জিনিয়ারদের আরো অবদান রাখতে হবে- বিদ্যুৎ প্রতিমন্ত্রী ডিমলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীকে হত্যা বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো- তথ্যমন্ত্রী অবশেষে স্হগিত হলো বোয়ালখালী কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচন

ইশক, মোহাব্বত ওর পেয়ার, এ এক গোপন অনুভূতি: সালমা

ইন্দোবাংলা রিপোর্ট
  • আপডেট টাইম: ২৭ আগস্ট, ২০২০
  • ৮১ বার পঠিত

মৌসুমী আক্তার সালমা। ক্লোজ আপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ রিয়েলিটি শো থেকে বেশ আলোড়ন তুলেই উত্থান ঘটে সালমার। ‘ক্লোজআপ – তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী তিনি।

সালমা ২০১১ সালে বিয়ে করেন শিবলী সাদিককে সে সম্পর্ক চুকে যায় ২০১৭ সালে। গত বছরের শুরুতে সালমা তাঁর দ্বিতীয় বিয়ের খবর জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

তখন বলেছেন, ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরকে পারিবারিকভাবে তিনি বিয়ে করেছেন। সাগরের সঙ্গে সম্পর্কটা বেশ চমৎকারভাবেই কাটছে সালমার।

কেননা দুজন মিলে নানা পরিকল্পনা করছেন, করছেন সমাজ সেবামূলক কাজ। এরই মাঝে ভালোবাসার সম্পর্ককে চমৎকারভাবেই জিইয়ে রেখেছেন।

সালমা তার ও সাগরের বেশকিছু ছবি সোশ্যাল হ্যান্ডেল ফেসবুকে শেয়ার করেছেন। লিখেছেন, ‘ইশক, মোহাব্বত ওর পেয়ার, এ এক গোপন অনুভূতি, একটু করলাম শেয়ার।’

অনেকগুলো ছবিই শেয়ার করেছেন সালমা, যার প্রতিটি ছবি অবশ্য আলাদাভাবে কথা বলছে।

সালমা আক্তার প্রতিযোগীদের মধ্যে ছিলেন সবচেয়ে কনিষ্ঠ। তিনি ছিলেন একজন সাধারণ পরিবারের সাধারণ মেয়ে।

তিনি কুষ্টিয়ার দৌলতপুরের হোসেনাবাদ গ্রামে বেড়ে উঠে। সাধারণভাবে তিনি ফকির লালন শাহের গান গাইতে পছন্দ করেন। তার গান নিয়ে আনুষ্ঠানিক কোনো শিক্ষা ছিল না। সালমা লালন শাহকে তার অনুপ্রেরণা হিসেবে নিয়েছিলেন।

তার বাবা তাদের পরিবারের প্রধান উপার্জনকারী ব্যক্তি।

আহমেদ ইমতিয়াজ বুলবুল বলেছিলেন, সে ছিল আসলেই একজন প্রাকৃতিক গায়িকা। আমি সব সময় তার কণ্ঠে বাংলাদেশের গন্ধ পাই। আমি কিছুতেই অবাক হইনি তার প্রথম পুরস্কার পর।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ