বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০২:৪৮ অপরাহ্ন

বাবা হচ্ছেন বিরাট কোহলি

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট টাইম: ২৭ আগস্ট, ২০২০
  • ৯৭ বার পঠিত

ভারতীয় ক্রিকেট সুপারস্টার বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মার কোলজুড়ে আসছে নতুন মেহমান। আগামী বছরের প্রথম মাসেই জীবনের অন্যতম সেরা উপহার পেতে যাচ্ছেন কোহলি-আনুশকা জুটি।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় বেলা সাড়ে ১১টার খানিক পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলি ও আনুশকা উভয়েই নিজেদের ভক্তদের উদ্দেশ্যে এ সুখবরটি দিয়েছেন। একইসময়ে একই ছবি আপলোড করে কোহলি ও আনুশকা ক্যাপশনে লিখেছেন, ‘এবং আমরা তিন হচ্ছি, ২০২১ সালের জানুয়ারিতে আসছে।’ ছবিতেও স্পষ্ট বোঝা যাচ্ছে, সন্তানসম্ভবা কোহলিপত্নী আনুশকা।

গত ২০১৭ সালের ৯ ডিসেম্বর ইতালিতে জাকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কোহলি ও আনুশকা। এরও আগে একটি শ্যাম্পুর বিজ্ঞাপন করতে গিয়ে একে অপরের সঙ্গে পরিচয় হয় তাদের। সেখান থেকে প্রেম এবং অবশেষে বিয়ে। আর এখন জীবনের নতুন আরেক অধ্যায়ে পা রাখতে যাচ্ছে এ তারকা দম্পতি। তিন বছর পর তাদের সংসারে আসছে প্রথম সন্তান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুশকার গর্ভবতী হওয়ার খবর জানানোর পর মুহূর্তেই মধ্যেই তা ছড়িয়ে পড়েছে পুরো নেট দুনিয়ায়। খবরটি প্রকাশের পরপরই অনুরাগীরা বিরুস্কাকে অভিনন্দন জানাতে একদমই ভুল করছেন না।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ