সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম:
কিশোরগঞ্জে নদী থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার কিশোরগঞ্জে অবৈধভাবে জমি দখল, যুবদল নেতা গ্রেফতার !   পেশা নয় নেশা  -আনোয়ার হোসেন ( এস আই) ♥ফোনে ফোনে প্রেম♥ আনোয়ার হোসেন (এস আই) শ্রমিক কল্যাণ তহবিল থেকে এ পর্যন্ত সাড়ে ৯ হাজার শ্রমিককে প্রায় ৪০ কোটি টাকা সহায়তা ডিমলায় বুড়িতিস্তা নদী ভাঙ্গন থেকে হামাক বাচাঁন পরিবেশবান্ধব উন্নত বাংলাদেশ গঠনে ইঞ্জিনিয়ারদের আরো অবদান রাখতে হবে- বিদ্যুৎ প্রতিমন্ত্রী ডিমলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীকে হত্যা বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো- তথ্যমন্ত্রী অবশেষে স্হগিত হলো বোয়ালখালী কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচন

জাতীয় শোক দিবস উপলক্ষে কাশিমপুরে যুবলীগের আলোচনা ও দোয়া মাহফিল

কাশিমপুর (গাজীপুর) প্রতিনিধি
  • আপডেট টাইম: ২৮ আগস্ট, ২০২০
  • ৮১ বার পঠিত

স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কাশিমপুরে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহিরের অর্থায়নে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সন্ধ্যা ৬টায় কাশিমপুরের হাজী মার্কেট এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করে গাজীপুর মহানগরের কাশিমপুর যুবলীগ। উক্ত অনুষ্ঠানে সভাপত্বি করেন গাজীপুর মহানগর ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি এ্যাড. আখতার হোসেন।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম মন্ডল। তিনি বলেন, জাতীয় শোককে শক্তিতে রুপান্তর করতে হবে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক আশরাফুল আলম আসকর, ৪ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক কাজী আতাউর রহমান, স্থানীয় আ’লীগের নেতা আনোয়ার হোসেন, এটিএম সফিজ উদ্দিন মাতাব্বর, আরফান আলী, কামাল প্রমুখ।

অনুষ্ঠান শেষে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরন করেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ