সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৯ পূর্বাহ্ন

শিরোনাম:
কিশোরগঞ্জে নদী থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার কিশোরগঞ্জে অবৈধভাবে জমি দখল, যুবদল নেতা গ্রেফতার !   পেশা নয় নেশা  -আনোয়ার হোসেন ( এস আই) ♥ফোনে ফোনে প্রেম♥ আনোয়ার হোসেন (এস আই) শ্রমিক কল্যাণ তহবিল থেকে এ পর্যন্ত সাড়ে ৯ হাজার শ্রমিককে প্রায় ৪০ কোটি টাকা সহায়তা ডিমলায় বুড়িতিস্তা নদী ভাঙ্গন থেকে হামাক বাচাঁন পরিবেশবান্ধব উন্নত বাংলাদেশ গঠনে ইঞ্জিনিয়ারদের আরো অবদান রাখতে হবে- বিদ্যুৎ প্রতিমন্ত্রী ডিমলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীকে হত্যা বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো- তথ্যমন্ত্রী অবশেষে স্হগিত হলো বোয়ালখালী কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচন

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগমের মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর শোক

ইন্দোবাংলা রিপোর্ট
  • আপডেট টাইম: ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৪ বার পঠিত

বীরশ্রেষ্ঠ মোহাম্মদ মোস্তফা কামালের মাতা ‘বীরমাতা’ মালেকা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মন্ত্রী আজ এক শোকবার্তায় বলেন, মহান মুক্তিযুদ্ধে যে সাত সূর্য সন্তানকে বীরশ্রেষ্ঠের উপাধি দেওয়া হয়েছিল তাদেরই একজন বীরশ্রেষ্ঠ মোহাম্মদ মোস্তফা কামাল। মালেকা বেগমের মত বীরমাতা ছিলেন বলেই আমরা যুদ্ধ করার জন্য মোস্তফা কামালের মত সাহসী সন্তান পেয়েছি। তিনি দেশের জন্য তাঁর প্রাণপ্রিয় সন্তানকে উৎসর্গ করেছেন। জাতি এ বীরমাতার নিকট চিরঋণী।

মন্ত্রী মালেকা বেগমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাতা মালেকা বেগম (৯৬) আজ সকালে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের মৌটুপি গ্রামে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ