মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৩:০১ অপরাহ্ন

ডিমলায় শুটিবাড়ি বাজার শারদীয় দূর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি সভা

রউফুল আলম
  • আপডেট টাইম: মঙ্গলবার ১৩ অক্টোবর, ২০২০
  • ১৮১ বার পঠিত

ডিমলায় শুটিবাড়ি বাজার শারদীয় দূর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি সভা

ডিমলা, নীলফামারী প্রতিনিধি ঃ

“ধর্ম যার যার, রাষ্ট্র সবার”। এ শ্লোগান করে নীলফামারী ডিমলা উপজেলার শুটিবাড়ি বাজার সার্বজনীন দূর্গা মন্দির কমপ্লে´ প্রাঙ্গনে ১০ অক্টোবর সকালে আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

শুটিবাড়ি বাজার সার্বজনীন দূর্গা মন্দির সভাপতি শ্রী যুক্ত বাবু কানাই নাল কর্মকারের সভাপত্ত্বিতে এ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন, সার্বজনীন দূর্গা মন্দির সাধারণ সম্পাদক ও ৮ নং ঝুনাগাছ চাপানী ইউপি সচিব সুভাস চন্দ্র রায়। তিনি বলেন, আসুন আমরা সকলে সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ নিজ ধম পালন করি। সেই সাথে অপরের ধর্ম পালনে সহযোগিতা করি এবং অসহায় ও দুঃস্থ মানুষ গুলোকে সামর্থ অনুযায়ী সাহায্য করি। দূর্গা মায়ের আগমনের মাধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতি গড়ে উঠুক ও সকলের মাঝে শান্তি বিরাজ করুক এবং মায়ের প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুঃখ, জরাব্যাধি, অংহকার, অভিমান, গ্লানি, হিংসা, বিদ্বেষ দুর হোক এই কামনাই করি।

এ সময় আরো বক্তব্য রাখেন, সহ সভাপতি সমীর সৎপথী, ননী ভূষন রায়, যুগ্ন সম্পাদক দুলাল কর্মকার, পুরোহিত সুনীলমল সৎপথী, সহ সম্পাদক আশুতোষ কর্মকার।

সভাপতি তার সমাপনী বক্তব্য বলেন, আসন্ন শারদীয় দূর্গা পূজা যেন সুষ্ঠুভাবে পালন করতে পারি এ ব্যাপারে সকলকে কায় মনে চিত্ত এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, মানবসেবার চেয়ে বড় ধর্ম আর নেই। আপনারা খাওয়ার আগে প্রতিবেশীদের খবর নিবেন, নিজে পরবেন, অপরকে পরানোর ব্যাপারে সাহায্য করবেন। মনে রাখবেন, প্রত্যেক ধনবান ব্যাক্তিদের সম্পদের মাঝে গরীবদের অধিকার রয়েছে। পরিশেষে, দেশে চলমান অদৃশ্য করোনা ভাইরাসের প্রাদূভার্ব থেকে ভগমান যেন দেশ ও জাতিকে রক্ষা করেন এই প্রার্থনাই জানাই।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ