রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:০১ অপরাহ্ন

নীলফামারীতে শেখ রাসেল শিক্ষাবৃত্তি প্রদান ও আলোচনা সভা

রউফুল আলম
  • আপডেট টাইম: রবিবার ১৮ অক্টোবর, ২০২০
  • ২১৩ বার পঠিত

 

নীলফামারীতে শেখ রাসেল শিক্ষাবৃত্তি প্রদান ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার ঃ
শতফুল ফুটতে দাও সংস্থার পক্ষ থেকে নীলফামারীর জলঢাকায় শেখ রাসেলের জন্মদিন ও তার আদর্শ লালন পালন করার জন্য শেখ রাসেল শিক্ষাবৃত্তি ২০২০ চতুর্থ  শ্রেণির শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।
আজ রবিবার সকাল ১০ টায় জলঢাকা উপজেলা পরিষদ হলরুমে ৫০ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সন্মানিত প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব হাসান এবং শতফুল ফুটতে দাও সংস্থার প্রধান নির্বাহী মোঃ আব্দুল মালেক, সভাপতি আব্দুল গফফার (শিক্ষাবিদ), প্রধান উপদেষ্টা ও শেখ রাসেল শিক্ষাবৃত্তির জনক মোঃ তৌফিকুর রহমান। জলঢাকার সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,  ইশরাত জাহান পল্লবী সেক্রেটারি জেনারেল বাংলাদেশ যুব মহিলা লীগ ও সদস্য নীলফামারী জেলা পরিষদ।
শেখ রাসেল শিক্ষাবৃত্তির প্রধান উপদেষ্টা তৌফিকুর রহমান বলেন, শিক্ষাবৃত্তি জলঢাকা উপজেলায় শুরু হলে আগামী দিনে শিক্ষাবৃত্তি গোটা বাংলাদেশের প্রত্যেক উপজেলায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থীদের মাঝে প্রদান করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ