রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

পৃথিবীতে এতো খারাপ মানুষ দেখিনি, জয়পুরহাটের দুই ঠিকাদার বড়লোক, এক ঠিকাদার ফকন্নি বলে কালো তালিকা করার কথা বললেন- হুইপ স্বপন

ইন্দোবাংলা প্রতিনিধি, জয়পুরহাট
  • আপডেট টাইম: শনিবার ১৭ অক্টোবর, ২০২০
  • ২০৬ বার পঠিত

জাতীয় সংসদদের হুইপ, সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, আমাদের কপালে এমন দুই, তিনটা ঠিকাদার পড়েছে। পৃথিবীতে ছেচড়া মানুষ আমি দেখছি, খারাপ মানুষ দেখছি, কিন্তু এই যে ঠিকাদারগুলো এখানে কাজ পাইছে দুইটা হচ্ছে, বড়লোক ঠিকাদার আর আক্কেলপুর-জয়পুরহাট সড়কের কাজ পাইছে আরেক ফকন্নি ঠিকাদার। তারা এতো কষ্ট আমাদেরকে দিলো এবং এখোনো দিচ্ছে। আমি, মাননীয় সড়ক মন্ত্রী, সচিব, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রংপুর, নির্বাহী প্রকৌশলী জয়পুরহাট, জেলা প্রশাসক, আমরা সবাই জীবন দিয়ে চেষ্টা করতেছি যে রাস্তার কাজটা শেষ হোক। কিন্তু তারা তা করে না। সর্বশেষ আমরা ডিসেম্বর পর্যন্ত তাদের সময় দিয়েছি। এই শুষ্ক মৌসুমে আমাদের রাস্তার কাজ শেষ করতে না পারলে এই ঠিকাদারদের কালো তালিকাভুক্ত করতে আমাদের যা যা করার দরকার আমরা করবো। শনিবার বিকেলে কালাই বাসষ্ট্যান্ড চত্বরে মোকামতলা-কালাই-জয়পুরহাট (আর-৫৫০) সড়কের পাঁচশিরা, কালাই, নিশ্চিন্তা ও বটতলী অংশ ৪ লেনে উন্নীতকরণ কাজের শুভ উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

তিনি নেতাকর্মীদের অনুরোধ করে আরও বলেন, ক্ষণিকের দুনিয়ায় দাম্ভিক নেতা হবেন না, দুর্নীতিবাজ নেতা হবেন না, দুর্নীতিবাজ আমলা হবেন না। আল্লাহ তো ভালো রেখেছেন। এই যে যারা চেয়ারম্যান, মেম্বার হয়েছেন। আল্লাহ রব্বুল আল-আমিন কবুল করেছেন বলেই আজকে আপনারা এই চেয়ারটি পেয়েছেন। আল্লাহ আমাদের সম্মান দেন আবার তিনিই সম্মান কেড়ে নেন। এই সম্মান যেন আমরা আমাদের কর্মকান্ডের ম্যাধমে আল্লাহকে ফেরত নিতে বাধ্য না করি।

এ সময় উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফুর রহমান রকেট, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিনফুজুর রহমান মিলন, কালাই পৌরসভার নব নির্বাচিত মেয়র তৌফিকুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার বেলাল, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলার বিভিন্ন পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধিসহ নানা শ্রেণি পেশার মানুষ।

ইন্দোবাংলা/আরকে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ