শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

আগামীকাল ডিমলায় গয়াবাড়ী ইউনিয়নের মহিলা সংরক্ষিত আসনের উপ-নির্বাচন

রউফুল আলম
  • আপডেট টাইম: মঙ্গলবার ২০ অক্টোবর, ২০২০
  • ২০০ বার পঠিত

আগামীকাল ডিমলায় গয়াবাড়ী ইউনিয়নের মহিলা সংরক্ষিত আসনের উপ-নির্বাচন

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের মহিলা সংরক্ষিত উপ-নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল মঙ্গলবার। ডিমলা উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবা আক্তার বানু জানান, ইতোমধ্যে এ নির্বাচন অবাধ-সুষ্ঠুভাবে শেষ করতে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
এই নির্বাচনে মহিলা সংরক্ষিত আসনের প্রার্থী মোছা: এসমোতারা- হেলিকপ্টর প্রতীক, মোছা: জাহানারা বেগম- মাইক প্রতীক, নার্গিজ জামান- বই প্রতীক, মোছা: মজিদা বেগম- বক প্রতীক ও শ্রীমতি অনুপা রানী রায়- তালগাছ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এই ইউনিয়নের ২নং সংরক্ষিত ওয়ার্ডের মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৩টি,ভোট কক্ষের সংখ্যা ২১ টি। এই ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা-৬৫৩১ তার মধ্যে পুরুষ ৩২৩৭ ভোটার ,মহিলা ভোটার ৩২৯৪ জন।
উক্ত নির্বাচনের ভোট সেন্টার ৩টি তার মধ্যে কেন্দ্র নং ৪১ হচ্ছে মধ্য গয়াবাড়ী ফুলকলি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৬টি বুদৃ ভোটার সংখ্যা ২০২৫ জন, ৪২ নং কেন্দ্র হচ্ছে গয়াবাড়ী স্কুল এ্যান্ড কলেজ এতে বুদ থাকবে ৯টি ভোটার সংখ্যা ২৫৮৭ জন ও ৪৩ নং কেন্দ্র হচ্ছে গয়াবাড়ী কালির ডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বুদ ৬টি ভোটার সংখ্যা ১৯১৯ জন।
উপ-নির্বাচন নিয়ে এলাকার সাধারণ, তরুণ ও নতুন ভোটারেরা জানান, তথ্য ও প্রযুক্তি নির্ভর সেবা পেতে তারা বিশ্বাসী। যারা দুর্নীতি, অনিয়ম, মাদক ও সকল বৈষম্যহীন সমাজ গড়তে আগামী দিনের নেতৃত্ব দেবেন, এলাকার উন্নয়ন করবেন এবং যাকে তারা যোগ্য প্রার্থী হিসেবে মনে করবেন তাকেই তারা ভোট দেবেন বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ