মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

কালাইয়ে ৬ বছরের শিশু ধর্ষণে রক্ষা পেল না ৫০ বছরের বৃদ্ধের কাছে

শাহারুল ইসলাম রাজু, জয়পুরহাট
  • আপডেট টাইম: শুক্রবার ৩০ অক্টোবর, ২০২০
  • ১৮৪ বার পঠিত

জয়পুরহাটের কালাইয়ে ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যার পর অভিযুক্ত ধর্ষক ইরো মানিক (৫০) কে বগুড়ার শিবগঞ্জ উপজেলার জামুরহাট এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ওই উপজেলার বাখড়া গ্রামে। গ্রেফতারকৃত ইরো মানিক ওই গ্রামের মৃত ওসমান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ধর্ষণের শিকার ওই শিশু কালাই উপজেলার বাখড়া গ্রামে নানার বাড়িতে থেকে স্থানীয় একটি বিদ্যালয়ে পড়াশোনা করে। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে অন্য সহপাঠীর সঙ্গে নানার প্রতিবেশীর বাড়িতে তারা খেলছিল শিশুটি। ওই প্রতিবেশীর বাড়িতে কেউ না থাকার সুযোগে সুকৌশলে ইরো মানিক সহপাঠী শিশুকে খাবার আনতে বাইরে পাঠিয়ে দেয়। পরে ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে ইরো মানিক। শিশুটি কান্নারত অবস্থায় তার নানীর কাছে ঘটনাটি জানালে তাৎক্ষণিক তাকে চিকিৎসার জন্য কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়। শিশুটির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ করলে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার নানা শ্রেনি পেশার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

কালাই থানার ওসি সেলিম মালিক বলেন, শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ইরো মানিককে বগুড়ার শিবগঞ্জ উপজেলার জামুরহাট এলাকা থেকে সন্ধ্যার পর গ্রেফতার করা হয়েছে। শুক্রবার আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

ইন্দোবাংলা/এসএম

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ