শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন

ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে বিােভ মিছিল ও সমাবেশ

রউফুল আলম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার ২৯ অক্টোবর, ২০২০
  • ১৯৫ বার পঠিত

 

পিরোজপুর প্রতিনিধি :

ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সা:)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে বিােভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃস্পতিবার সকাল সাড়ে ১০ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার আয়োজনে শহরের কেন্দ্রীয় জামে মসজিদের সমানে থেকে একটি মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় মসজিদের সামনে এসে মিছিল শেষ হয়ে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার সভাপতি মাওলানা ইয়াহিয়া হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সদস্য মো. নজরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের জেলা সাধারন সম্পাদক মো. আল-আমীন হোসোইন, জেলা ওলামায়ে মাসায়েক আয়াম্মায় পরিষদ সভাপতি মা. মো. রফিকুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলনের জেলা (উত্তর) সভাপতি হাফেস মো. জাফর হোসাইন ।
বক্তরা এ সময় ফ্রান্সের পণ্য বয়কট, ব্যঙ্গচিত্র অপসারণ ও ফ্রান্সের প্রেসিডেন্টকে মা চাওয়ার আহ্বান জানান। তারা বলেন, ফ্রান্স সরকারের সহযোগিতায় প্যারিসের দেয়ালে দেয়ালে মহানবী হযরত মুহাম্মদ সা:-এর অবমাননাকর কার্টুন ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অমর্যাদা, বিশ্ব মুসলিমের ধর্মীয় অনুভূতিতে চরম আঘাত বরদাশত করা হবে না। রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশ সরকারকে ফ্রান্সের সরকারের এই ঘৃণ্য কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানাতে হবে।

বার্তা প্রেরক
সৈয়দ বশির আহম্মেদ
পিরোজপুর প্রতিনিধি।
তারিখ: ২৯/১০/২০
০১৭১১১০৯৪৬৬

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ