মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:০১ অপরাহ্ন

নওগাঁয় নতুন করে ১১ ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত

রউফুল আলম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার ২৯ অক্টোবর, ২০২০
  • ১৬৪ বার পঠিত

কিউ, এম, সাঈদ টিটো, নওগাঁ :

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ১১ ব্যক্তির শরীরে করোনাভাইরাস শরাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৩৩৩ জনে।
নওগাঁ’র ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর মোরশেদ জানিয়েছেন, আক্রান্তদের মধ্যে রয়েছেন নওগাঁ সদর উপজেলা, মহাদেবপুর. ধামইরহাট ও পোরশা উপজেলার প্রতিটিতে ২ জন করে এবং পত্নীতলা, নিয়ামতপুর ও সাপাহার উপজেলার প্রতিটিতে ১ জন করে।
জেলায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২৪ ব্যক্তিকে। এদের মধ্যে সদর উপজেলায় ৫ জন, রাণীনগর উপজেলায় ২ জন, মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছী উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ৫ জন এবং ধামইরহাট উপজেলায় ২ জন। জেলায় এ পর্যন্ত মোট কোয়ারেনটাইনে নেয়া হয় ১৬ হাজার ৩৭২ ব্যক্তিকে। গত ২৪ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৩ জন এবং সর্বমোট ছাড়পত্র পেয়েছেন ১৬ হাজার ১২৮ ব্যক্তি। বর্তমানে কোয়ানেটাইনে রয়েছেন ২৪৪ ব্যক্তি।
গত ২৪ ঘন্টায় কেউ সুস্থ না হলেও এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১ হাজার ২৭৮ জন। সেই হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৫৫ জন। এদের মধ্যে আক্রান্ত ১০ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা নিজ নিজ বাড়িতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন।
জেলায় করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা ২১ জন।#

 

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ