মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

তারাগঞ্জে গরুবাহী নছিমনের নিচে চাপা পড়ে নিহত একজন

রউফুল আলম
  • আপডেট টাইম: শুক্রবার ৩০ অক্টোবর, ২০২০
  • ১১৬ বার পঠিত

 

সিরাজুল ইসলাম বিজয়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের তারাগঞ্জে গরুবাহী নছিমন খাদে পড়ে একজন নিহত ও দুজন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে আলমপুর ইউনিয়ন পরিষদ-তারাগঞ্জ সড়কের নেংটিছেড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আকালু মিয়া (৭৬)। আহত ব্যক্তিরা হলেন সৈয়দপুর উপজেলার খাতা মধুপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের আইনুদ্দিনের ছেলে জামাল মাহমুদ (৬০) ও বাচ্চু মিয়া (৪০)।
প্রত্যদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে আলমপুর গ্রাম থেকে একটি নছিমন গরু নিয়ে ওই সড়ক দিয়ে বদরগঞ্জ হাটের উদ্দেশে রওনা হন গরু ব্যবসায়ীরা। চাকলা গ্রামের আকালু মিয়া ওই সড়কের নেংটিছেড়া মোড়ে গাছতলায় বসেছিলেন। দুপুর ১২টার দিকে ওই সড়কের নেংটিছেড়া মোড়ে নছিমনটি ঘোরানোর সময় চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি উল্টে যায়। এতে আকালু মিয়া নছিমনটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় নছিমনে থাকা আরও দুজন আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় লোকজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।
তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নছিমনটি পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেনি।

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি
মোবাইলঃ ০১৭৪৪-৬৪৮৭৫৭
তারিখঃ ২৯-১০-২০ ইং

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ