রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

নিবন্ধনের সনদপত্র পেল বার্তাবাজার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম: বুধবার ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ১০১ বার পঠিত

দেশের প্রথম নিবন্ধনকৃত অনলাইন নিউজ পোর্টাল হিসাবে স্বীকৃতি পেয়েছে বার্তাবাজার ডট কম। আজ (বুধবার) তথ্য অধিদপ্তরে নির্ধারিত ফি জমা দিয়ে দেশের জনপ্রিয় এই নিউজ পোর্টালটি তাদের নিবন্ধন নাম্বার সংগ্রহ করে। যার নং-০০০১।

এর আগে গত ৩০ জুলাই রাতে ৪৪টি অনলাইন নিউজ পোর্টালকে নিবন্ধনের জন্য চূড়ান্ত মনোনয়ন দিয়ে তালিকা প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়।

ওইদিন রাত সাড়ে ১২টার পর সেই তালিকা থেকে দৈনিক সংবাদপত্রের অনলাইন সংস্করণগুলোর নাম বাদ দিয়ে ৩৪টি অনলাইন নিউজ পোর্টালের নতুন তালিকা প্রকাশ করা হয়।

নিবন্ধন প্রাপ্তির বিষয়ে বার্তাবাজারের সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দিন পাটোয়ারি জানান, সকল পাঠকদের ভালবাসায় ও সহযোগীতায় বার্তাবাজারের এই পথচলা। আজ বার্তাবাজার যে নিবন্ধন পেয়েছে তা সকল পাঠকদের কারণেই সম্ভব হয়েছে।

বার্তাবাজারের নিবন্ধন প্রাপ্তিতে সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দিন পাটোয়ারিসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্দোবাংলা২৪ ডটকম এর সম্পাদক মাহফুজ রহমান।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৩ আগস্ট যাত্রা শুরু করে বার্তাবাজার। পরবর্তীতে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজ ও গ্রুপের মাধ্যমে শুরু করে ভিডিও সংবাদ কার্যক্রম। ফেসবুক পেজ ও গ্রুপ মিলিয়ে বর্তমানে ৬৯ লাখ ফ্যান রয়েছে বার্তাবাজারের।

ইন্দোবাংলা/সিকে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ