শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হচ্ছেন ছাত্রনেতা ফিরোজ

মেহেদী হাসান রাজু, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম: বুধবার ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৫০ বার পঠিত

নওগাঁর ধামুইরহাট উপজেলার ইসবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন ধামুইরহাট থানা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ফিরোজ হোসেন।

অন্যান্য প্রার্থীদের চেয়ে তিনি সততা ও যোগ্যতার দিক দিয়ে এগিয়ে আছেন। সে ১৯৯৬ সালে নওগাঁ জেলার ধামুইরহাট থানা ছাত্রলীগ নেতার দায়িত্বে ছিলেন। সততা ও দক্ষতার সাথে তিনি ২০০৪ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। এ দায়িত্ব পালনকালে তার বিরুদ্ধে দায়িত্ব অবহেলা বা কোন প্রকার দুর্নীতির অভিযোগ পাওয়া যায়নি।

যা আজও সর্বমহলে প্রসংশিত এবং উদাহরণ হয়ে আছে। কর্মজীবনে তিনি পুকুর চাষ পেশার সাথে জড়িত। তিনি তিন বার নির্বাচিত ইসবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন দীর্ঘ ১৫ বছর ধরে।

তার বিষয়ে ইসবপুর ইউনিয়ন আওয়ামী লীগ কর্মীদের সাথে কথা হলে তারা জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের মুল্যায়ন করার ঘোষণা দিয়েছেন। সেই ঘোষণা অনুযায়ী ফিরোজ হোসেন কে যদি ৭ নং ইসবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় তাহলে ইসবপুর ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতি আরও সুসংগঠিত হবে এবং সুনাম ও ঐতিহ্য বৃদ্ধি পাবে।

ইন্দোবাংলা/আরকে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ