রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

ডিমলায় তিস্তা নদী মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

রউফুল আলম
  • আপডেট টাইম: রবিবার ১ নভেম্বর, ২০২০
  • ২৮৭ বার পঠিত

 

ডিমলা, নীলফামারী প্রতিনিধিঃ

“তিস্তা বাঁচাও নদী বাঁচাও” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নদী বাঁচাও সংগ্রাম পরিষদের ঘন্টা ব্যাপী মানববন্ধন করেছে তিস্তা পাড়ের সর্বস্থরের জনগণ। পূর্ব ছাতনাই জিরোপয়েন্ট থেকে শুরু করে সুন্দরগঞ্জ পর্যন্ত তিস্তা বাঁচাও নদী বাঁচাও সংগ্রাম পরিষদের আয়োজনে ২৩০ কিলোমিটারের ১ঘন্টার এক মানববন্ধনের ধারা বিশেষ রোববার সকাল ১১টায় নীলফামারীর ডিমলায় ৭নং খালিশা চাপানী বাইশপুকুর, ৮নং ঝুনাগাছ চাপানী ৩, ৮ ও ৯ নং ওয়ার্ডের সর্বস্থরের হাজারো মানুষ তিস্তা নদী মহাপরিকল্পনা দ্রুত বাস্তবায়নের লক্ষে করেছে মানববন্ধন করেছেন এলাকাবাসী।
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে মহা পরিকল্পনা দ্রুত বাস্তবায়ন ক্ষতিগ্রস্থদের ক্ষতিপূরন এবং তিস্তা তীরবর্তী কর্মহীনদের প্রস্তাবিত জোন ও শিল্প কল-কারখানার অগ্রাধীকারের ভিত্তিতে কর্মসংস্থানের দাবিতে এ কর্মসূচী পালিত হয়।
এসময় বক্তব্য রাখেন, তিস্তা বাঁচাও নদী বাঁচাও সংগ্রাম কমিটির ইউনিয়ন সভাপতি ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ঠিকাদার গোলাম রব্বানী বাবু, সাবেক ইউপি সদস্য নুরুল হক , সমাজসেবক হামিদুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
মানববন্ধনে দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নিকট তিস্তার দুই তীরে ২৩০ কিলোমিটার নদী শাসনের যে উদ্যোগ গ্রহন করেছেন তা মুজিববর্ষ উপলক্ষ্যে দ্রুত বাস্তবায়নের উপরে জোর দাবি জানানো হয়।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ