মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

জাবি শিক্ষার্থীর আত্মহত্যা!

রউফুল আলম
  • আপডেট টাইম: মঙ্গলবার ৩ নভেম্বর, ২০২০
  • ১৩৮ বার পঠিত

রাশেদ রনি, জবি প্রতিনিধি:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪৯ তম ব্যাচের শিক্ষার্থী ফাতেমা এলিন ফুজি।
গতকাল রাতে রাজশাহীতে আত্মহত্যা করেছেন এ জাবি শিক্ষার্থী। এর আগেও সে করোনাকালীন সময়ের শুরুতে আত্মহত্যার চেষ্টা করেছিলো। যতটুকু জানা যায়, পারিবারিক সমস্যার কারণেই সে আত্মহত্যা করেছে।
গত ০৩ অক্টোবর ২০২০ তারিখ ফুজির ফেসবুকে আইডি থেকে দেয়া পোস্টে এমনটির ইঙ্গিত পাওয়া যায়, ঐ পোস্টে ফুজি লিখেন, “সৎ মা মানে কি জানেন?
আমি জানি!  সৎ মা মানে হলো বাপের দ্বিতীয় স্ত্রী যার মধ্যে সততা ভরপুর। যে কিনা আপনি একটা হাঁচি মারলেও তা আলোর বেগে পুরো পরিবারের মধ্যে জানিয়ে দিয়ে ঢোল পেটাতে পারদর্শী”।
তাছাড়া ১৩ অক্টোবর ২০২০ তারিখ ফুজি মৃত্যু নিয়ে আরেকটি ফেসবুক পোস্ট করে “চারদিকে সহস্র মৃত্যুর সংবাদে যখন তুমি হাঁপিয়ে উঠবে প্রিয় সেদিন হুট করে একদিন আমার মৃত্যু সংবাদ তোমায় স্বস্তি দিবে প্রিয়”।
তার মৃত্যুতে জাবি শিক্ষার্থীরা শোক প্রকাশ করে জানান যে, এমন মৃত্যু সত্যিই কাম্য নয়।করোনায় ঘরবন্ধী থাকার কারণে সবসময় হয়তো দ্বিতীয় মায়ের অত্যাচার বেড়ে গিয়েছিলো। ভার্সিটি খোলা থাকলে হয়তো এমন কিছু ঘটতো না কারণ বেশিরভাগ সময় ভার্সিটিতেই থাকতো। ওই মায়ের সাথে অতটা ঝামেলা হতো না।
পারিবারিক কারণ ছাড়াও আর ঠিক কোন কারণে ফুজির এই আত্মহত্যা তা এখনো জানা যায় নি।
“আত্মহত্যা কখনো কোনো সমাধান হতে পারে না! আত্মহত্যাকে না বলুন”।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ