শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

শিশু ধর্ষণ চেষ্টায় যুবক আটক

ইন্দোবাংলা প্রতিনিধি, ধামইরহাট (নওগাঁ)
  • আপডেট টাইম: সোমবার ৯ নভেম্বর, ২০২০
  • ১৮৩ বার পঠিত

নওগাঁর ধামইরহাটে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় সাইফুল ইসলাম (৩৫) নামের একজন যুবককে আটক করেছে থানা পুলিশ। রবিবার বেলা ১১ টায় জাহানপুর ইউনিয়নের বড়শিবপুর কাজিপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত সাইফুল বড়শিবপুর (কাজিপাড়া) এলাকার মৃত পানজেত আলীর ছেলে। সে পেশায় একজন কৃষক বলে জানা গেছে।

জানা গেছে, ওইদিন সকালে জনৈক ব্যক্তির ৬ বছরের মেয়ে বাড়ির পশ্চিম পাশের গাছির মোড়ে খেলা করতে যায়। ওইসময় প্রতিবেশি আসামী সাইফুল ইসলাম শিশুটি কে মোবাইল ফোনে গান দেখানোর প্রলোভন দেখিয়ে তার নিজ বাড়ির টয়লেটের পাশে নিয়ে যায়। পরে শিশুর পড়নের কাপড় খুলে আসামীর লুঙ্গির ভিতরে শিশুটি কে ঢুকিয়ে ধর্ষণের চেষ্টা করলে শিশুর দাদি বিষয়টি দেখতে পেয়ে চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে শিশুর মা ও এলাকাবাসী এগিয়ে আসলে আসামী ওই শিশুকে বিবস্ত্র অবস্থায় রেখে পালিয়ে যায়। পরে শিশুর পিতা বাদী হয়ে ছাইফুল ইসলাম (৩৫) কে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ আসামী কে আটক করেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আবদুল মমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলার প্রেক্ষিতে পুলিশ আসামীকে আটক করেছে এবং সোমবার সকালে আদালতের মাধ্যমে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ