শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

ট্রেনে ফেন্সিডিল বহন, ২ চালক গ্রেফতার

ইন্দোবাংলা প্রতিনিধি, জয়পুরহাট
  • আপডেট টাইম: সোমবার ৯ নভেম্বর, ২০২০
  • ২৩৩ বার পঠিত

জয়পুরহাটে তেলবাহী ট্রেনে অভিযান পরিচালনা করে ট্রেনের লোকো ইঞ্জিনের অভ্যন্তরের প্যানেলের ভিতর বিশেষভাবে রক্ষিত অবস্থায় রাখা ফেন্সিডিল সহ ট্রেনের দুই চালককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার সকালে জয়পুরহাট রেলস্টেশনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, যশোর মনিরামপুর উপজেলার জয়পুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও ওই ট্রেনের চালক শাহিনুর ইসলাম (৩৮) এবং দিনাজপুর পার্বতীপুর উপজেলার পাওয়াার হাউজ কলোনী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ও ট্রেনের সহকারী চালক হায়দারুল ইসলাম (৩৬)।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট রেলস্টেশনে বিরামপুর হতে খুলনাগামী লোকোমেটিভ তেলবাহী ট্রেনে অভিযান পরিচালনা করে ৪৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং ট্রেনের চালক ও সহকারী চালককে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক এএসপি এম.এম মোহাইমেনুর রশিদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে ট্রেনের লোকো ইঞ্জিনের অভ্যন্তরের প্যানেলের ভিতর বিশেষভাবে রক্ষিত অবস্থায় নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে পরিবহন করে বৃহত্তর আর্থিক সুবিধার বিনিময়ে হিলি এবং পাঁচবিবির মাদক সিন্ডিকেটদের সাথে অবিচ্ছিন্ন যোগাযোগ করে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ