রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

বোয়ালখালীতে ডাকাতের হামলায় নারীসহ আহত ৩

রউফুল আলম
  • আপডেট টাইম: শনিবার ৭ নভেম্বর, ২০২০
  • ১৬৬ বার পঠিত

 

এম মনির চৌধুরী রানা

বোয়ালখালীতে ডাকাতের হামলায় নারীসহ ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
গতকাল (৭ ই নভেম্বর) শনিবার ৩ টার দিকে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের বেঙ্গুরা গ্রামের কুইল্ল্যা মিয়া চৌধুরীর বাড়ীতে এ ঘটনা ঘটে।
ডাকাতের হামলায় আহতরা হলেন, হোসনে আরা বেগম (৩৪), নাছরিন আকতার (২৫) ও মোহাম্মদ জুয়েল (২৩)।

তাদের মধ্যে গুরুতর আহত মোহাম্মদ জুয়েলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেঙ্গুরা গ্রামের কুইল্ল্যা মিয়ার বাড়ীর মৃত সিরাজুল হক চৌধুরীর ছেলে জাহেদুল আলম সাথে প্রতিবেশী মৃত আবদুল জব্বারের ছেলে ইউচুপ চৌধুরী ও তার পরিবারের সদস্যদের সাথে চলাচলের রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের নিয়ে দীর্ঘদিন আদালতে মামলা বিচারাধীন রয়েছে।

গত শনিবার সকালে ওই বিরোধীয় সম্পত্তিতে মো. ইউচুপ ও তার পরিবার চলাচলের রাস্তার মাঝখানে দেয়াল নির্মাণ করতে গেলে জাহেদুল আলমের সাথে কথা কাটা কাটি হয়। এক পর্যায়ে ইউচুপ ও তার লোকজন জাহেদুল আলমের বসত ঘরে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করে।

এ ঘটনায় জাহেদ বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। তারই সুত্র ধরে গভীর রাতে বিবাদীরা আবছার বাহিনীর প্রধান ডাকাত আবছারের নেতৃত্বে সংঘটিত হয়ে জাহেদুল আলমের বিরোধীয় চলাচলের জায়গার উপর আবার দেয়াল নির্মাণ করতে যায়। এতে জাহেদুল আলম বাধা প্রদান করলে ডাকাত আবছার ও তার সহযোগীরা হামলায় চালায়। এতে জাহেদের পরিবারের নারীসহ তিনজন আহত হন।

এ সময় তিন রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে ডাকাতরা এলাকায় আতংক সৃষ্টি করলে জাহেদুল আলম ৯৯৯ এ ফোন দেন। পুলিশ ঘটনাস্থলে পৌছলে ডাকাতরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ডাকাত আবছারের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, খুন, অস্ত্রসহ এক ডজনের অধিক মামলা রয়েছে বলে জানা গেছে।
এ বিষয়ে বোয়ালখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবদুল করিম বলেন, এ ঘটনায় থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ