বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:০২ অপরাহ্ন

স্ত্রীকে হত্যার পর পালিয়ে গেলেন স্বামী

ইন্দোবাংলা রিপোর্ট
  • আপডেট টাইম: বুধবার ১৮ নভেম্বর, ২০২০
  • ৩২৭ বার পঠিত

জয়পুরহাটে স্ত্রী (২৭) কে মারধর ও শ্বাসরোধ করে হত্যার পর, ফেলে রেখে পালিয়ে গেছে পাষন্ড স্বামী অনুকুল চন্দ্র মহন্ত (৩৫)। বুধবার দিবাগত রাতে সদর উপজেলার বেল আমলা এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় মোহাম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমানসহ অন্যান্যরা জানান, গত প্রায় ১০ বছর আগে পার্শ্ববর্তী নওগাঁর বদলগাছী উপজেলার কীর্তিপুর জাকেশ্বরপুর গ্রামের পান্ড মহন্তের মেয়ে মনিকা রানীর সাথে অনুকুল মহন্তের বিয়ে হয়। বিয়ের পর জানতে পারে অনুকুল মাদকসেবন ও তাস খেলতো। এ কারণে তাদের সংসারে অভাব ও কিস্তি দেওয়াকে কেন্দ্র করে প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকতো। মঙ্গলবার বিকেলে নবান্নের দাওয়াতে পরিবারের লোকজন বেড়াতে গেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে গভীর রাতে এ হত্যাকান্ড ঘটায়। সকালে তার বাড়ির দরজা খোলা দেখে প্রতিবেশীরা ভেতরে প্রবেশ করে খাটের পাশে মনিকার লাশ পড়ে থাকতে দেখতে পায়। তারপর পুলিশকে খবর দিয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ এ.কে.এম আলমগীর জাহান বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। গলার পাশে আঘাতের চিহ্ন থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই গৃহবধূকে শ^াসরোধ করে হত্যা করা হতে পারে। আসামীকে গ্রেফতারের জন্য পুলিশ জোর তৎপরতা চলছে।

ইন্দোবাংলা/মিলন

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ