মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন

আওয়ামীলীগ সরকার-ই পারে দেশকে উন্নতির শিকড়ে পৌঁছাতে- খাদ্যমন্ত্রী

ইন্দোবাংলা প্রতিনিধি, সাপাহার (নওগাঁ)
  • আপডেট টাইম: রবিবার ২২ নভেম্বর, ২০২০
  • ১৯২ বার পঠিত

মহামারী করোনাকালেও দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করে তিনি বুঝিয়ে দিয়েছেন কেবলমাত্র বাংলাদেশ আওয়ামীলীগ সরকার-ই পারে দেশকে উন্নতির শিকড়ে পৌঁছাতে। রবিবার বেলা ১১টায় সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ও করোনার ২য় ধাপ মোকাবেলায় করনীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে বাদ দিয়ে যেমন বাংলাদেশের কল্পনা করা যায়না ঠিক তেমনি তারই যোগ্য উত্তোরসুরী শেখ হাসিনাকে বাদ দিয়ে দেশের উন্নয়নও কল্পনা করা যায়না। জাতীর জনকের দেশ গড়ার স্বপ্নকে সঠিক ও শতভাগ রূপ দিতে তিনি আজ বদ্ধ পরিকর। নিজের চিন্তা না করে তিনি দেশ গড়ার কাজে দেশের উন্নয়নে সারাক্ষণ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত উক্ত উনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সাপাহার থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার প্রমূখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজে ৬ কোটি ২৫ লক্ষ টাকা ব্যায় স্বাপেক্ষে একটি ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন এবং উপজেলার তিলনা ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীনদের জন্য বরাদ্দকৃত প্রধান মন্ত্রীর দেয়া গৃহ নির্মানাধীন কাজের পরিদর্শন শেষে জেলা পরিষদ ডাকবাংলা চত্ত্বরে অনুষ্ঠিত দলীয় সভায় বক্তব্য প্রদান করেন।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ