শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য হলেন সাদ্দাম-শামীম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
  • আপডেট টাইম: রবিবার ২২ নভেম্বর, ২০২০
  • ৪০৪ বার পঠিত

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৪০ তম জাতীয় সম্মেলনের মাধ্যমে কেন্দ্রীয় সংসদের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। যেখানে রাজশাহী বিভাগ থেকে দুজন ছাত্র নেতা কেন্দ্রীয় সদস্য হিসেবে কাউন্সিলে নির্বাচিত হয়েছেন।

রবিবার ৪০ তম কাউন্সিল শেষে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী বিভাগ থেকে নির্বাচিত হওয়া ওই দুই ছাত্রনেতা।

নির্বাচিতরা হলেন, বগুড়া জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সাদ্দাম হোসেন এবং নওগাঁ জেলা ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক শামীম আহসান।

‘আলোকে চিনে নেয় আমার অবাধ্য সাহস’ এই শ্লোগানকে সামনে রেখে গত ১৯ নভেম্বর বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৪০ তম জাতীয় সম্মেলন শুরু হয়। আন্দোলনরত চা ও পাটকল শ্রমিকরা দুই দিনব্যাপী এ জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের সামনে উদ্বোধনী সমাবেশের পর বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন মিলনায়তনে দুই দিনব্যাপী কাউন্সিল অধিবেশন শুরু হয়। সারা দেশের ৪’শ কাউন্সিলর এ অধিবেশনে অংশগ্রহণ করেন। রবিবার বিকেলে রাজধানীর মনি সিংহ-ফরহাদ ট্রাস্ট ভবনে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশন শেষে ৪১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়। যেখানে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের নতুন সভাপতি ফয়েজ উল্লাহ এবং সাধারণ সম্পাদক পদে দীপক শীল নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটিকে শপথবাক্য পাঠ করান বিদায়ী কমিটির সভাপতি মেহেদী হাসান নোবেল। শপথ শেষে মতিউল-কাদের চত্বরে পুষ্পস্তবক অর্পণ করেন নব-নির্বাচিত কমিটির নেতরা।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ